বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ইয়াবা সেবনরত অবস্থায় যুবলীগ নেতাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের উজিরপুর উপজেলায় ইয়াবা সেবনরত অবস্থায় যুবলীগ নেতা ও একজন নারী সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। যাদের কাছ থেকে মাদক ও মাদক সেবনের বিভিন্ন উপকরন জব্দ করা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করে, সেই মামলায় আটক ৪ জনকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার (০৮ নভেম্বর) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এরআগে বৃহস্পতিবার মধ্যরাতে উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামের নান্না মুন্সির পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- উজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আতাউর রহমান খান, স্থানীয় যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম, দাসেরহাট জেডএ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার, ও ডহরপাড়া গ্রামের বাসিন্দা মাইশা আক্তার মুন্নী।

পুলিশ জানায়, আটককৃতরা বৃহস্পতিবার গভীর রাতে রৈভদ্রাদী গ্রামের নান্না মুন্সির পরিত্যক্ত ঘরে ইয়াবা সেবক সহ অসামাজিক কার্যকলাপ করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে পুলিশ ওই ঘরে অভিযান চালিয়ে স্থানীয়দের উপস্থিতিতে ওই ৪জনকে আটক করে। তাদের কাছ থেকে ৮পিস ইয়াবা ও ইয়াবা সেবনের নানা উপকরন জব্দ করে পুলিশ। এ সময় আটক মুন্নী ইয়াবা সেবনের জন্য সেখানে যাওয়ার কথা সবার সামনে স্বীকার করে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, ইয়াবা সহ ৪জন আটকের ঘটনায় থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।

আটক ৪ জনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরনের কথা বলেন ওসি।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।