বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ওলামায়ে মাশায়েকদের বিক্ষোভ ও ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ

শামীম আহমেদ :: ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহাম্মাদ (সাঃ) ব্যঙ্গ চিত্র প্রদর্শন করার প্রতিবাদে অবিলম্বে দ্রুত সংসদ অধিবেশন ডেকে ফ্রান্সের প্রতি তিব্র নিন্দা, ফ্রান্সের পণ্য বর্জন করা ও দেশে শিক্ষা পাঠ্য পুস্তকে হযরত মুহাম্মাদ (সাঃ) এর জিবনী রাখা সহ ৫ দফা দাবী জানিয়ে বরিশাল নগরীতে ওলামায়ে মাশায়েক ও সর্বস্তরের জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে তারা।

আজ সোমবার (২ই নভেম্বর) দুপুর তিনটায় নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে অনুষ্ঠিত হয়। বাজার রোড খাজা মাঈনুদ্দিন মাদ্রাসার পরিচালক হযরত মাওলানা আব্দুল হাদির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর উমাম সমিতির সভাপতি মাওলানা কাজী আঃ মান্নান, সাধারন সম্পাদক মাওলানা সামসুল আলম, মুফতি মাহমুদুর রহমান মাহবুব, মাওলানা আঃ রব ও আবি আব্দুল­াহ প্রমুখ।

একদিকে প্রতিবাদ সমাবেশ অন্যদিকে বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ফ্রান্সের প্রেসিডেন্ড ম্যাক্র’র কুশপুত্তলিকা দাহ করে ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার দাবী জন্য শ্লোগানে শ্লোগানে সদররোড কম্পিত করে তোলে। পরে বিশাল এক বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় টাউন হল চত্বরে ফিরে এসে মোনাজাতের মাধ্যমে প্রতিবাদ সমাবেশ শেষ করে ওলামায়ে মাশায়েক নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :