বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রীর সভা

নিজস্ব প্রতিবেদক : পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেছেন, বরিশালে যাতে করোনা ভাইরাস পরীক্ষা করা যায় সেজন্য ব্যবস্থা নেয়া হচ্ছে। বিষয়টি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর সাথে কথা হয়েছে। ইতোমধ্যে এখানে পরীক্ষা নেয়ার জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বুধবার (২৫ মার্চ) বিকেলে বরিশাল পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজে করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে জেলা প্রশাসন, পুলিশসহ আইন শৃংখলা বাহিনীর অন্যান্য কর্মকর্তাদের সাথে আলোচনা করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী। সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী এসময় আরো বলেন, যারা ঢাকা থেকে বরিশালে এসেছেন তারা যেন বিদেশফেরত প্রবাসীদের কোয়ারেন্টিনে থাকার মতো করে বাড়িতে থাকেন। বাইরে ঘোরাঘুরি করা থেকে বিরত থাকার অনুরোধ করেন তিনি।

এসময় তিনি বলেন, খামখেয়ালি করে রাস্তায় ঘুরে বেড়ানো বন্ধ করতে হবে। আজ পর্যন্ত যারা বিভিন্ন স্থান থেকে বরিশালে এসেছেন তাদের দ্রুত নিজ গন্তব্যে যেতে হবে।

মন্ত্রী বলেন, চিকিৎসকদের চিন্তার কিছু নেই। বরিশালে চিকিৎসকদের জন্য পিপিই’র ব্যবস্থা করা হয়েছে। শেবাচিম হাসপাতালের পরিচালকের সাথে কথা বলেছি। তিনি জানিয়েছেন, যা পিপিই রয়েছে তা দিয়ে আরো ৭ দিন ভালো ভাবে চলবে। তাকে ঢাকায় লোক পাঠাতে বলা হয়েছে আরো পিপিই আনার জন্য।

‘আর সাধারণ মানুষের কথা চিন্তা করে এরই মধ্যে আমি ব্যক্তি উদ্যোগে আমার সংসদীয় এলাকায় হ্যাক্সিসল, মাস্ক দিয়েছি। আজ-কালের মধ্যে আরো ৪ হাজার বোতল হ্যাক্সিসল, মাস্ক বিতরণ করা হবে,’ যোগ করেন তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :