বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে কোস্টগার্ডের অভিযানে মাদকদ্রব্য ও জাটকা জব্দ

শামীম আহমেদ :: বরিশালে কোস্টগার্ডের অভিযানে মাদকদ্রব্যসহ বিপুল পরিমান জাটকা জব্দ করা হয়েছে। আজ বুধবার (১৩ জানুয়ারী) ভোর ৬ টার সময় কোস্টগার্ডের ২টি টিম (স্টেশান বরিশাল ও বিসিজিএস বগুড়ার সমন্বয়ে) চরহোগলা সংলগ্ন করই নদীতে এ অভিযান চালানো হয়।

বরিশাল কোস্টগার্ডের এফায়েজ (গোয়েন্দা) মোঃ আবু তালহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বরিশাল কোস্টগার্ডের স্টেশান বরিশাল ও বিসিজিএস বগুড়ার সমন্বয়ে যৌথটিম চরহোগলা সংলগ্ন করই নদীতে অভিযান চালায়। এ সময় ১শ’ ১০ মণ জাটকা ইলিশসহ একটি স্টিল বডি ট্রলার জব্দ করা হয়।

তিনি আরো জানায়, একই টিম সকাল সাড়ে ৬টার সময় করই নদীতে সুপার সনিক নামের একটি যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদ, ৫শ’ গ্রাম গাঁজা ও ৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরবর্তীতে সকাল ১১টার দিকে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান এবং বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা ও সিসিএমসি’র স্টেশন অফিসারের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত জাটকা বরিশালের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়। এবং অপর অভিযানে জব্দকৃত মদ, গাঁজা ও ইয়াবা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তাদের নিকট হস্তান্তর করা হয়।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :