বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে গত ২৪ ঘন্টায় ১৬ জনের মৃত্যু, করোনা শনাক্ত ২৭৪

অনলাইন ডেস্ক :: বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৭৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে মৃত্যু হয়েছে ১৬ জনের।
বুধবার (২১ জুলাই) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদফতরের বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১০ জন এবং করোনা ওয়ার্ডে ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পটুয়াখালীতে দুইজন, পিরোজপুরে একজন, বরগুনায় দুইজন ও ঝালকাঠিতে একজনসহ মোট ৬ জন করোনা রোগীর মৃত্যু শনাক্ত হয়েছে। যা নিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৩৯৯ জনে দাঁড়িয়েছে।

তিনি জানান, মোট আক্রান্ত ২৭ হাজার ৬৬৩ জনের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩৮২ জন।

আক্রান্ত সংখ্যায় বরিশাল জেলায় নতুন সর্বোচ্চ ৯০ জন নিয়ে মোট ১১ হাজার ৭৪৭ জন, পটুয়াখালীতে নতুন ৪০ জন নিয়ে মোট ৩ হাজার ৪৩২ জন, ভোলায় নতুন ৪৫ জনসহ মোট ২ হাজার ৭৫৭ জন, পিরোজপুরে নতুন ৫৮ জনসহ মোট ৩ হাজার ৮২৫ জন, বরগুনায় নতুন তিনজন নিয়ে মোট আক্রান্ত ২ হাজার ৩৭৪ জন এবং ঝালকাঠিতে নতুন ৩৮ জন শনাক্ত নিয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৫২৮ জন।

শেবাচিম হাসপাতালের পরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, এ পর্যন্ত শুধু শেবাচিম হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডেই উপসর্গ নিয়ে ৬৯০ জন এবং করোনা ওয়ার্ডে করোনায় আক্রান্ত হয়ে ২৫৯ জনের মৃত্যু হয়েছে। আর উপসর্গ নিয়ে মারা যাওয়া ৬৯০ জনের মধ্যে ৫৩ জনের করোনা টেস্টের রিপোর্ট এখনও হাতে পাওয়া যায়নি।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় (বুধবার) সকাল পর্যন্ত শেবাচিমের করোনার আইসোলেশন ওয়ার্ডে ২১ জন ও করোনা ওয়ার্ডে ১৪ জন ভর্তি হয়েছেন। করোনা ও আইসোলেশন ওয়ার্ডে এখন ৩২ জন চিকিৎসাধীন। তাদের মধ্যে ১১৬ জন করোনা ওয়ার্ডে এবং ১৮৬ জন আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :