বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

শামীম আহমেদ :: বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের বাধা উপেক্ষা করে দীর্ঘ পাঁচ বছর পর বরিশাল নগরীতে যুবদল বিক্ষোভ প্রদর্শণ করার চব্বিশ ঘন্টার মধ্যে পুলিশ পুনরায় ঘুড়ে দাঁড়াবার কারনে বরিশাল জেলা ছাত্রদল নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ের সম্মুখে পুলিশ বেষ্টনীর ভিতরে বিক্ষোভ প্রদর্শন করলেও তারা পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল নিয়ে রাস্তায় বেড় হতে পারেনি।

আজ বুধবার (১৮ই) নভেম্বর সকাল ১১টায় ঢাকা (১৮) আসন ও সিরাজগঞ্জের উপ-নির্বাচনের কারচুপির ভোট বাতিল সহ ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সহ নেতা কর্মীদের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা মামলা প্রত্যহার করা সহ হয়রানী বন্ধ ও নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ করে।

এর পূর্বে সকাল থেকে সদররোডস্থ বিএনপি জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের আশেপাশে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়।

সকাল সাড়ে এগারোটার দিকে সরকারি বরিশাল কলেজ ছাত্রদল নেতা সবুজ আকনের নেতৃত্বে বিভিন্নস্থান থেকে হঠাৎ শ্লোগান দিয়ে মিছিল নিয়ে দলীয় কার্যলয়ে আসার চেষ্টা করা হলে পুলিশ বাধা দিয়ে রাস্তা থেকে সরিয়ে দলীয় কার্যালয় চত্বরে পাঠিয়ে দেয়।

তারা কয়েকবার দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করবার চেষ্টা করেও পুলিশের বাধায় ভন্ডুল হয়ে যায়। পরবর্তীতে আরো কয়েকটি ছাত্রদলের সদস্য ভিন্নভাবে এসেও তারা পুলিশের বাধা অতিক্রম করে নগরীতে মিছিল বেড় করতে ব্যার্থ হয়।

অন্যদিকে দেখা যায় জেলা ও মহানগরের ব্যানারে বিভিন্ন ছাত্রদল নগরীতে বিক্ষোভ মিছিল করার জন্য দলীয় কার্যালয়ে আসলেও সেখানে কোন প্রথম শারির পদ পদবীর ছাত্রদলের নেতা কর্মীদের চেহারা দেখা যায়নি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :