বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে জমির বিরোধের জেরে আ.লীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর ৩ ওয়ার্ডস্থ মতাসার বাজারে জমির বিরোধের জেরে মোঃ হুমায়ুন কবির(৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে জখম করেছে ছাত্রদল নেতা পরিচয়দানকারী সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানায় একটি সাধারন ডায়রি করা হয়েছে। যার নং (৯৯৯), তাং (২১-৬-২০২২)।

মঙ্গলবার রাত ৯ টার দিকে নগরীর ৩ ওয়ার্ডস্থ মতাসার বাজারে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়- আওয়ামী লীগ নেতা হুমায়ন কবিরের বাবার কেনা সম্পত্তি ভোগ দখলে বাধা দিচ্ছিল হাসপাতাল রোডের বাসিন্দা মৃত জিয়া উদ্দিন বাবুল দিদারের ছেলে ছাত্রদল নেতা মোঃ টিপু ও তার ভাই মিঠু। সম্প্রতি হুমায়নের সম্পত্তিতে থাকা সাইনবোর্ড ভেঙ্গে ফেলে এবং তাদের সম্পত্তি জোরপূর্বক ভোগ দখল করার পাঁয়তারা চালায় তারা। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিক বার সমাধানের চেষ্টা করলেও তারা কোন সমাধানে আসেনি। অতঃপর মঙ্গলবার রাত ৯ টার দিকে হুমায়ন কবির এশার নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে মতাসার বাজারে যাওয়ার পথে ছাত্রদল নেতা টিপু ও তার ভাই মিঠু তাকে অকথ্য ভাষায় গালাগালি দিতে শুরু করে। হুমায়ন কবির তাদের গালি করিতে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে হুমকি দিয়ে চলে আসে। এর টিপু ও মিঠু ২০/২৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে অতর্কিতভাবে হুমায়নের উপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা হুমায়নকে এলোপাতাড়িভাবে মারধর করে। এতে হুমায়নের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। এরপর হুমায়ন ডাক চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা তাকে অকথ্য ভাষায় গালাগালি ও খুন জখমের ভয়-ভীতি ও হুমকি দিয়ে চলে যায়।

এ ব্যাপারে হুমায়ুন কবির বলেন- আমরা জমি কিনেছি। আমাদের কাগজপত্র সব সঠিক রয়েছে। তারপরেও ক্ষমতার অপব্যবহার করে আমদের জমি ভোগ করতে দিচ্ছে না। এমনকি আমার উপর হামলা করে আমাকে জখম করেছে টিপু ও মিঠুর সন্ত্রাসী বাহিনী।

এ ব্যাপারে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান মুকুল বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে সু বিচার পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্থক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীর স্বজনরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp