বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় মহাসড়ক পার হতে গিয়ে ট্রাকের চাপায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল সোয়া সাতটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম বাসুদেব মুখার্জি (৭২)। তিনি উপজেলার রহমতপুর এলাকার মৃত সদয় মুখার্জির ছেলে এবং রহমতপুর বাজারের ব্যবসায়ী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সোয়া সাতটার দিকে ব্যবসায়ী বাসুদেব মুখার্জী রহমতপুর বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে পশ্চিম দিক থেকে ব্রীজ এলাকায় মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় বরিশালের দিক থেকে ছেড়ে আসা অজ্ঞাত একটি ট্রাক তাঁকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এ দূর্ঘটনায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এয়াপোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে সড়ক দূর্ঘটনার পরে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর স্টেশনে আগেও বেপরোয়া গতির গাড়ি চাপায় একাধিক প্রাণহানির ঘটনা ঘটেছে। দুর্ঘটনা রোধে ঘটনাস্থলে দুটি গতিরোধক ও ট্রাফিক ব্যবস্থা করণের দাবিতে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা ঘন্টাব্যাপী রাস্তা অবরোধ করেন। এতে প্রায় একঘণ্টা মহাসড়কে যানচলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :