বরিশালে ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যার দায়ে দুই আসামীর যাবজ্জীবন | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বরিশালে ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যার দায়ে দুই আসামীর যাবজ্জীবন বরিশালে ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যার দায়ে দুই আসামীর যাবজ্জীবন – বরিশাল ক্রাইম নিউজ ডট কম


বরিশালে ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যার দায়ে দুই আসামীর যাবজ্জীবন

প্রকাশ: ১৪ জুলাই, ২০১৯ ৫:৫২ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক :: বরিশালে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের পর হত্যা মামালায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া উভয়কে ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ২ বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে। দন্ডপ্রাপ্তরা হলো, বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন আরজীকালিকাপুর এলাকার সেন্টু খাঁর ছেলে মনির খাঁ (২৭) ও কালাম মীরার ছেলে রুবেল (২৬)।

আজ রোববার (১৪ জুলাই) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ এই রায় ঘোষণা করেন। এসময় মনির উপস্থিত থাকলেও রুবেল পলাতক ছিলো বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবি পিপি ফয়েজুল হক ফয়েজ।

মামলা সূত্রে জানা যায়, ২০১২ খ্রিষ্টাব্দে ২৮ জুলাই সন্ধ্যার পরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মুক্তা নিজ ঘরের পাশেই বান্ধবী সুমির বাসায় টেলিভিশন দেখতে যায়। এরপর সে আর ফিরে আসেনি। পরের দিন ২৯ জুলাই সকালে মুক্তার মা রুশিয়া বেগম তাদের লাকরির ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় মেয়ের মরদেহ দেখতে পান। থানা পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় এবং একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

পরে ময়নাতদন্তের প্রতিবেদনে পুলিশ ধর্ষণ ও শ্বাসরোধ করে হত্যার প্রমাণ পায়। মুক্তাকে ধর্ষণ করে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। এ ঘটনায় এয়ারপোর্ট থানার এসআই সিদ্দিকুর রহমান ২০১২ খ্রিষ্টাব্দের ৬ নভেম্বর বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করে।