বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নবম শ্রেনীর স্কুলছাত্রীর আত্মহত্যা

শামীম আহমেদ  :: নিঃসঙ্গতা ও পারিবারিক অশান্তির জেরে মথুরানাথ পাবলিক স্কুলের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (০৮ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে বরিশাল নগরের অক্সফোর্ড মিশন রোডের ভাড়া বাসায় আত্মহত্যা করে ওই স্কুল ছাত্রী।

মৃত ফারজানা পারভীন রিয়া (১৬) নগরের মথুরানাথ পাবলিক স্কুলের নবম শ্রেণীর ছাত্রী ছিলো। তার পিতার নাম সেলিম আকন এবং মায়ের নাম মিনারা বেগম। তাদের মূল বাড়ি বাকেরগঞ্জ জেলার পাদ্রীশিবপুর ইউনিয়নে।

পারিবারি সূত্রে জানাগেছে, বাবা হালিম আকন দিনমজুর হওয়ায় সংসারে অনটন লেগেই থাকতো। অভাব অনটনের সংসারে কলহ-বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে। এদিকে অভিভাবকরা রিয়াকে বিয়ে দেওয়ার উদ্যোগ নিলেও অভাবের কারনে সম্ভব হচ্ছিল না। এ নিয়ে অশান্তির ক্ষোভে সকালে নিজের রুম আটকে আত্মহত্যা করে রিয়া।

তবে জানাগেছে, ইতিপূর্বে রিয়ার বিয়ে হলেও সাংসারিক কলহের জ্বের ধরে তা ভেঙ্গে (ডিভোর্স) যায়। এরপর থেকে রিয়া বাবার সংসারে থাকতো।

কোতয়ালি মডেল থানার এসআই ফিরোজ আল মামুন জানিয়েছেন, মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। আপতদৃষ্টিতে আত্মহত্যা ছাড়া অন্য কিছু মনে হচ্ছে না। তারপরও ঘটনা খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।