বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পাওনা টাকা চাওয়ায় বসতঘর ভাংচুর ও লুটপাট

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর ১১নং ওয়ার্ডস্থ স্টিডিয়াম (বঙ্গবন্ধু) কলোনীতে পাওনা টাকা চাওয়ায় বসতঘর ভাংঙ্গচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্র জানা যায়, ১১নং ওয়ার্ড স্টিডিয়াম (বঙ্গবন্ধু) কলোনীর স্থানীয় বাসিন্দা হানিফ পালোয়ানের কাছ থেকে তার বড়ভাই সোহরব পালোয়ান ৫০ হাজার টাকা ধার নেয়। সেই পাওয়ানা টাকা চাইতে গেলে গতকাল শুক্রবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে সোহরাব পালোয়ানের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায় বসত ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়।

ভূক্তভোগী হানিফ পালোয়ান অভিযোগ করে বলেন, দেশে মহামারি করোনা ভাইরাসের সময় গত মে মাসের ১০ তারিখ আমার ভাই সোহরাব পালোয়ান ৫০হাজার টাকা ধার নেয়। সেই টাকা চাইতে গেলে টাকা দিবে না বলে আমাকে প্রাণ নাশের হুমকি ও গালাগাল করেন। একপর্যায় আমার সাথে কথা কাটাকাটি হয়। তখন আমার পরিবারকে মারধর ও পরিকল্পিতভাবে আমার বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে সোহরাব ও তার ছেলে রুবেলসহ অজ্ঞাতনামা ৭/৮জন মিলে ভাংচুর চালায়। এসময় আলমীরা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা, স্বর্ণের দুই জোড়া কানের দুল ও একটি চেইন লুট করে নিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

তিনি আরো বলেন, রুবেল ও সোহরাবকে এলাকাবাসী ভয় পায়। তাদের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের একাধিক অভিযোগ রয়েছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে চায় না। মানুষের উপর জুলুম, অত্যাচার প্রতিনিয়ত চালিয়ে আসতে তারা।

এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভূক্তভোগী পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :