বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পাটকল চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

শামীম আহমেদ :: রাষ্ট্রীয় পাটকল চালু করার মাধ্যমে আধুনিকায়ন কর, বিনামূল্যে টেষ্ট ও চিকিৎসা ও ভ্যাকসিন প্রদান করা সহ ডিজিটাল আইন বাতিল করে গ্রেফতারকৃর্তদের মুক্তির দাবী করে ১০ দফা দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ বরিশাল জেলা কমিটি।

আজ বুধবার (৩০ই) সেপ্টেম্বর সকাল ১১ নগরের প্রাণ কেন্দ্র ক্যাপটেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক (সদররোডে) এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা কমিটির সাধারন সম্পাদক কমরেড অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড অধ্যাপক আঃ ছত্তার,কেন্দ্রীয় সদস্য অধ্যাপক ডাঃ মোহাম্মদ হারুন অর রসিদ, বরিশাল জেলা কমিটির সদস্য অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ, মোজাম্মেল হোসেন খান ও জাফর আহম্মেদ তালুকদার প্রমুখ।

প্রধান অতিথি অধ্যাপক আঃ ছত্তার বিক্ষোভ সমাবেশে বলেন, আজ সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলো সরকারের ছাত্র সংগঠন ছাত্রলীগ ধর্ষনের প্রতিষ্ঠান গড়ে তুলেছে।

সরকার আজ পুলিশী প্রহরায় থেকে একের পর এক দেশের মানুষের সাথে প্রত্যরনা করার পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য থেকে শুরু করে অর্থনৈতিকের বোঝা সাধারন মানুষের কাধে চাপিয়ে দিয়ে রাজত্ব করছেন।

অন্যদিকে সাড়া বিশ্বে পাটের চাহিদা বেড়ে চলছে আর আমাদের সরকার ভারতের স্বার্থ রক্ষায় দেশের ২৫টি পাটকল বন্ধ করে ৫০ হাজার পাটকল শ্রমিক, ৪০লক্ষ পাটচাষী সহ পাটকল ও পাটচাষের সাথে প্রত্যক্ষ-পরোক্ষভাবে জড়িত ৪ কোটি মানুষকে ক্ষতিগ্রস্থ কারা থেকে সরকারকে সরে আসার আহবান জানান।

পড়ে নগরীতে একটি মিছিল বেড় করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় টাউন হল চত্বরে এসে শেষ করে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :