বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা‌

নিজস্ব প্রতিবেদক:: বরিশাল সিটি কর্পোরেশন ৫ নং ওয়ার্ডের পলাশপুর এলাকায় এক সন্তানের জননী নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেন বলে জানা যায়।

জানা যায়, বরিশাল সদর উপজেলার রায়পাশা কড়াপুর ইউনিয়নের পশ্চিম শোলনা গ্রামের বাসিন্দা মোঃ জসিম সরদারের মেয়ে হাফসা আক্তার’র গত চার বছর আগে পলাশপুর ৭ নং গলির বাসিন্দা আবুল কালাম খান এর ছেলে নাঈম এর সাথে বিবাহ হয়। তাদের সংসারে একটা দেড় বছরের ছেলে সন্তান রয়েছে। গত ২৭ ডিসেম্বর রবিবার সকালে তার স্ত্রীর সাথে সাংসারিক বিষয় নিয়ে শাশুড়ি ও দেবরের সাথে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ঝগড়া-বিবাদ শেষে যে যার মত কাজে চলে যাওয়ার পর ঘরের দরজা লাগিয়ে হাফসা ঘরের তীরের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

পাশের রুমে থাকা তার শাশুর বাড়ীর লোকজন হাফসা কোন সাড়া শব্দ না পেয়ে বেড়া ভেঙ্গে রুমে প্রবেশ করে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে ডাক-চিৎকার শুরু করলে আশপাশের লোকজন জড় হয়। এবং তাৎক্ষণিক ভাবে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান সেখানে কর্তব্যরত চিকিৎসক হাফসাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল কোতোয়ালী থানায় খবর দেয়া হলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এঘটনায় বরিশাল কোতোয়ালী মডেল থানা পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান নিহতের স্বজনরা ‌।

এদিকে নিহতের পরিবারের দাবি যে হাফসা কি কারণে আত্মহত্যা করেছেন তা সঠিকভাবে তদন্ত করতে প্রসাশনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন এবং যদি কেউ দোষী সাব্যস্ত হয় তবে তাদের শাস্তির দাবি জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :