বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পুলিশী নির্যাতনে যুবকের মৃত্যু, এসআই মহিউদ্দিন মাহি ক্লোজড

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহিকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। সোমবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশ থেকে সরিয়ে তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান বিষয়টি মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে মুঠোফোনে নিশ্চিত করেন। তবে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তা মহিউদ্দিনকে প্রশাসনিক কারণে বদলির বিষয়টি উল্লেখ করা হয়েছে।

ঘটনায় প্রকাশ, রেজাউল করিম রেজা নামে এক শিক্ষানবিশ আইনজীবীকে মাদকসহ গ্রেপ্তার করেন এসআই মহিউদ্দিন মাহি। শহরের রূপাতলী সাগরদী এলাকার আব্দুল হামিদ খান সড়কের বাসিন্দা রেজাউল গ্রেপ্তারের তিনদিনের মাথায় কারাগারে মৃত্যুবরণ করেন।

এই ঘটনায় নির্যাতনে মৃত্যুর অভিযোগ এনে যুবকের পরিবার এসআই এসআই মহিউদ্দিন মাহিকে দোষারোপসহ তার শাস্তি দাবি করেন। এমনকি প্রতিবাদে রোববার বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও এসআই মহিউদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। বিয়োগান্তের এই ঘটনায় তদন্তে ওই দিনই উপ-কমিশনার মোকতার হাসেনকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি কাজ শুরু করার পরই অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হলো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :