বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পুলিশের অনুমতি না থাকায় বিক্ষোভ মিছিল করতে পারেনি ছাত্র, যুব অধিকার পরিষদ

শামীম আহমেদ :: ঝালকাঠীতে ছাত্র, যুব অধিকার পরিষদ জেলা কর্তৃক করোনা প্রতিরোধক মাক্স বিতরনী ও সাংগঠনিক কর্মী সভায় জেলার ছাত্রলীগের ফেওর শাখার সাধারন সম্পাদক নাদিম মাহমুদের নেতৃত্বে ছাত্রলীগের সদস্য হামলা চালিয়ে মারধর ও পিঠিয়ে গুরুতর আহত করা সহ বেশকিছু সদস্যদের জখম করার প্রতিবাদে ছাত্র, যুব অধিকার পরিষদ বরিশাল জেলা শাখার অয়োজনে বিক্ষোভ প্রতিবাদ মানববন্ধন কর্মসূচি পালন করে।

আজ শনিবার (১৪ই) নভেম্বর বেলা ১২ টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে একর্মসূচি পালিত হয়। বরিশাল জেলা শাখার সভাপতি রনি খন্দকারের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তরা বলেন, আজ একটি স্বাধীন দেশে গণতান্ত্রিকভাবে আমরা কথা বলতে পারছি না।

আমরা জানি এই হামলাকারীদের কোন বিচার হবে না। তবুও কর্মসূচির মাধ্যমে বরিশাল সহ শান্তি প্রিয় দেশবাশীকে জানিয়ে গেলাম।

হামলা-মামলা করে ছাত্র ও যুব অধিকার পরিষদের ছাত্রদের দমিয়ে রাখা যাবে না। আগামী শুক্রবারের মধ্যে ঝালকাঠির ছাত্রলীগের হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে ঢাকা সহ দেশব্যাপি ছাত্র ও যুব অধিকার পরিষদ আন্দোলন কর্মসূচি পালিত হবে।

এসময় তারা বর্তমান স্বৈরাচার ও অত্যাচারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এখানে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুব অধিকার সদস্য আবু সাঈদ মুসা, আরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, নাদিউর নাজিম মুন্না, সুজন ইসলাম, আব্দুল­াহ খান, মোঃ আখছার, রফিকলি ইসলাম প্রমুখ।

পরে নগরীতে ভিপি নুরের ছাত্র ও যুব সংগঠন একটি বিক্ষোভ মিছিল বেড় করার চেষ্টা করা হলে পুলিশ প্রশাসনের অনুমতি না থাকার কারনে কোতয়ালী মডেল থানা পুলিশ মিছিল করতে দেয়নি।

উল্লেখ্য ১৩ই নভেম্বর বিকালে ঝালকাঠি শহরে ছাত্রযুব অধিকার পরিষদের কর্মী সভায় হামলায় জেলা সভাপতি ফয়সাল, অর্থ সম্পাদক ইমরান ও রাজাপুর উপজেলার সমন্বয়ক সাইফুল সহ বেশ কয়েকজনকে পিটিয়ে গুরুতর জখম করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :