বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পুলিশ অফিসারের বিচারের দাবীতে আইনজীবীদের মানববন্ধন

শামীম আহমেদ :: বরিশালে শিক্ষানবীশ আইনজীবী রেজাউল করিম রেজাকে পুলিশ হেফাজতে হত্যার প্রতিবাদে দোষি পুলিশ অফিসারের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ সোমবার (৪ই) জানুয়ারী সকাল সাড়ে ১১টায় বরিশাল বার শিক্ষানবীশ আইনজীবী বৃন্দের আয়োজনে নগরীর ফজলুল হক এ্যাভিনিউ সড়কে একর্মসূচি পালন করা হয়।

শিক্ষানবীশ আইনজীবী পারভেজ বীনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বরিশাল আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী এ্যাড, মহসিন মন্টু, এ্যাড, আবুল কালাম আজাদ, এ্যাড, মিলন ভূইয়া, এ্যাড, সাকলাইন মোস্তাক, এ্যাড, হুমাউন কবির মাসুদ।

রেজাউল করিম হত্যার সুষ্ট তদন্ত করার মাধ্যমে অভিযুক্ত (ডিবি) পুলিশ অফিসারের বিচারের প্রত্যশা কামনা করে মানববন্ধন কর্মসূচিতে একাত্ব প্রকাশ করে বিভিন্ন বরিশাল আনইজীবী সমিতির সদস্যরা অংশ গ্রহণ করে।

মানববন্ধনে আইনজীবী সদস্যরা অভিযোগ করে বলেন রেজাউলকে বাসার সামনের একটি চায়ের দোকানের সামনে থেকে ধরে নিয়ে পরবর্তীতে নির্মমভাবে টর্চার করে দুইটি মিথ্যা মামলার নাটক সাজিয়ে হত্যা করা হয়েছে।

আমরা আইনজীবীরা শিক্ষানবীশ রেজার হত্যার সুষ্ঠু তদন্ত না পেলে কঠোর আন্দোলন করতে বাধ্য হব। আশা করি পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা সুষ্ঠু ও সঠিক তদন্ত করে হত্যার রহস্য প্রকাশ করবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :