বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ভূমিদস্যুতার শিকার এক ভূক্তভোগী পরিবারের সাংবাদিক সন্মেলন

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীর রুপাতলী এলাকায় ভূমিদস্যুতার শিকার এক ভুক্তভোগী পরিবার সাংবাদিক সন্মেলন করেছেন। বুধবার বেলা ১২ টায় নগরীর রুপাতলীস্থ বটতলা রসিদ মিয়ার বাড়ির সম্মুখে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সন্মেলনে মিজানুর রহমান মিলটন লিখিত পাঠ করে বলেন, নগরীর রুপাতলী তিনটি ওয়ার্ড এলাকার মূর্তিমান ভূমিদস্যু ও সন্ত্রাসী বাহিনী লালন-পালনকারী ও ভুয়া জাল-দলিল চক্রের গডফাদার হাজি মহসিন স্থানীয় যুবলীগ নেতা সাইদুর রহমান বাহাদুরের জমি অবৈধভাবে জমি দখল নিতে আসে। এতে বাহাদুর বাধা দিলে গত ২২ মে রাত আনুমানিক সোয়া ৮টার দিকে আরাফাত হাউজিংয়ের সামনে থেকে সন্ত্রাসী বাহিনী দিয়ে ধরে নিয়ে মহসিনের টিনসেট টর্চারসেলে আটকে রেখে মুখে স্কচটেপ দিয়ে বেধে বেধড়ক নির্যাতন করে। এক পর্যায়ে চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে ও স্কু-দ্বারা চোখে আঘাত করে বাহাদুরের দুটি চোখ নষ্ট করে দেয়। এছাড়া নির্যাতনের কারনে শরীরে বিভিন্ন অংশের হাড় ভেঙ্গে দেওয়ার করনে বর্তমানে সাইদুর রহমান বাহাদুর অন্ধ ও পঙ্গুত্ব বরন করে আছে। এব্যাপারে বাহাদুরের বড় ভাই তৌহিদুর রহমান বাদী হয়ে মহসিন আলম সহ অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করার পর পুলিশ বাহাদুরকে হত্যার চেষ্টার আলামত উদ্ধার করার পরও অদৃশ্য কারনে আসামীদের কেন গ্রেপ্তার করা হচ্ছে না।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ভিকটিম বাহাদুরের বৃদ্ধা মাতা সেতারা বেগম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান দুলাল শরীফ, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নাজমুল হুদা, সাগরদী কামিল মাদ্রাসার শিক্ষক এনামুল হক, শ্রমিক লীগ সম্পাদক সেলিম খান, শিক্ষক নেতা মাওলানা আঃ ছালাম, নজরুল ইসলাম নান্টু ও আঃ কুদ্দুস সহ স্থানীয় বিভিন্ন গণ্যমাণ্য ব্যাক্তি বর্গ।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করে বলেন, মামলা তুলে না নিলে প্রয়োজনে পুলিশ ও র‌্যাবের পিছনে আরো ত্রিশ লক্ষ টাকা ব্যায় করা সহ মামলার বাদীর গোটা পরিবারকে হত্যা করার মাধ্যমে নির্মূল করে দেওয়ার হুমকি দিয়ে যাওয়ার কারনে অন্ধ ও পঙ্গু বাহাদুরের পরিবার জীবনের ভয়ে আতংকগ্রস্থ পড়েছে। তাই অবিলম্বে মামলার সুষ্ট তদন্তের মাধ্যমে জামায়াত নেতা সন্ত্রাসী মহসিন সহ তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার করে আইনের কাঠ গড়ায় হাজির করার প্রার্থনা জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :