বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মাস্ক না পড়ায় ৬২ জনকে ১১ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে করোনার দ্বিতীয় দফা সংক্রামন ঠেকাতে জনগনকে মাস্ক ব্যবহারে বাধ্য করতে পৃথক ৩টি ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। ৩টি ভ্রাম্যমান আদালত মাস্ক না পড়ায় ৬২ জনকে ১১ হাজার ২শ’ টাকা জরিমানা করেছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা, শরীফ মো. হেলাল উদ্দিন এবং আতাউর রাব্বী অভিযান পরিচালনা করেন।

মো. আলী সুজার ভ্রাম্যমান আদালত নগরীর বিএম কলেজ রোড, নথুল্লাবাদ এবং কাশীপুর এলাকায় মাস্কবিহীন ২৩জনকে ৫ হাজার ৪শ’ টাকা, শরীফ মো. হেলাল উদ্দিনের ভ্রাম্যমান আদালত সদর রোড ও রূপাতলী এলাকায় ৩৪জনকে ৩ হাজার ৭শ’ এবং আতাউর রাব্বীর ভ্রাম্যমান আদালত পুলিশ লাইনস ও রূপাতলী এলাকায় ৫জনকে ২ হাজার ১শ’ টাকা জরিমানা করেন।

দন্ডপ্রাপ্ত জনগন তাদের মাস্ক ব্যবহার না করার নানা অজুহাত দেন। তবে করোনা থেকে বাঁচতে সবার মাস্ক ব্যবহার করার উচিৎ বলে তারা স্বীকার করেন।

এ সময় ভ্রাম্যমান আদালত মাস্কবিহীন জনগনের মধ্যে মাস্ক বিতরন এবং সচেতনতামূলক লিফলেট ও প্লাকার্ড বিতরন করেন। জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রিটগন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :