বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মাহিন্দ্রার যাত্রীকে নির্জন কলা বাগানে নিয়ে ধর্ষণ চেষ্টা, লম্পট গ্রেফতার

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে ২ লম্পট কর্তৃক মাহিন্দ্রার যাত্রীকে মুখ চেঁপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা ও ভুক্তভোগী সুত্রে জানা যায়- উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গড়িয়া নতুট হাট গ্রামের মোঃ তুফান হাওলাদারের স্ত্রী (২২) বুধবার খুলনা স্বামীর ভাড়া বাসা থেকে পরিবহনে বাড়ীর উদ্দেশ্যে রাত সাড়ে ৭ টায় বরিশাল নতুল্লাবাদ পৌঁছায়। সেখান থেকে মাহিন্দ্রা যোগে নতুন হাট ফেরার পথিমধ্যে অন্যান্য যাত্রীরা নেমে গেলে ইচলাদি পৌঁছামাত্র মাহিন্দ্রার চালক শিকারপুর ইউনিয়নের মাদার্শি গ্রামের তোফাজ্জেল বেপারীর ছেলে লম্পট ইব্রাহিম বেপারী(২৬) ও তার সহযোগী মুন্ডপাশা গ্রামের রহিম সিকদারের ছেলে সবুজ সিকদার(২৭) গাড়ীটি ভিন্ন পথে দ্রুত চালিয়ে নিয়ে যায়। দক্ষিন শিকারপুর জিজি স্কুল সংলগ্ন ইউপি সদস্য ফরিদের বাড়ীর সামনে পানের বরজের পাশে একটি নির্জন কলা বাগানে নিয়ে মুখ চেঁপে ধরে ২ জনে মিলে জোরপূর্বকন ধর্ষনের চেষ্টায় চালায়। এসময় গৃহবধুর ডাকচিৎকার শুনে স্থানীয় রত্তন সিকদারসহ কয়েকজন মিলে ধাওয়া করে লম্পট ইব্রাহিমকে ধরে গনধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। ততক্ষনে অভিযুক্ত সবুজ সিকদার গৃহবধূকে হুমকী দিয়ে ১টি মোবাইল সেট, ব্যাগ ভর্তি ৬০ হাজার টাকা মূল্যের মালামাল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী নারী যাত্রী বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্ত ইব্রাহিম ও সবুজের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষনের চেষ্টার অভিযোগে ২৬ নভেম্বর উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২৭।

এব্যাপারে এসআই মাহাবুব হোসেন জানান, ১ জনকে গ্রেফতার করা হয়েছে এছাড়াও ব্যাপক অভিযান চালিয়ে মালামাল উদ্ধার করা হয়েছে।

অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান, অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টায় মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে অভিযুক্ত ইব্রাহিমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং বাকী আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :