বরিশালে মোটরসাইকেল ও অটো সংঘর্ষে মাছ ব্যবসায়ী নিহত | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বরিশালে মোটরসাইকেল ও অটো সংঘর্ষে মাছ ব্যবসায়ী নিহত বরিশালে মোটরসাইকেল ও অটো সংঘর্ষে মাছ ব্যবসায়ী নিহত – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বরিশালে মোটরসাইকেল ও অটো সংঘর্ষে মাছ ব্যবসায়ী নিহত

প্রকাশ: ১২ জুন, ২০১৯ ৯:০৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল-ভোলা মহাসড়কে মোটরসাইকেল ও অটো (বোরাক) সংঘর্ষে মোঃ আনিচ হাওলাদার নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত আনিচ বরিশাল সদর উপজেলার টুংগীবাড়ীয়া ইউনিয়নের নরকাঠী গ্রামের মোমেন আলী হাওলাদারের ছেলে। তিনি লাহারহাটের একজন বিশিষ্ট মাছ ব্যবসায়ী।

আজ বুধবার (১২ জুন) সকালে পন্ডিত বাড়ির পূর্ব পাশে চরমোনাই সংযোগ রাস্তার মোড়ে দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় আনিচ হাওলাদার আজ বুধবার (১২ জুন) সকালে লাহারহাট মাছ ঘাট থেকে মাছ কিনে মোটরসাইকেল যোগে বরিশাল যাবার পথে পন্ডিত বাড়ির পূর্ব পাশে, চরমোনাই সংযোগ রাস্তার মোড়ে দূর্ঘটনা ঘটে।

স্থানীয় জনতা তাকে উদ্ধার করে বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা নিয়ে যাবার পরামর্শ দেয়। এরপর স্বজনরা তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা করে। কিন্তু নিয়তির নির্মম পরিহাস। ঢাকা মেডিকেলে পৌছানোর আগেই মৃত্যু হয় তার।

উল্লেখ্য, গত (৩০ এপ্রিল) মঙ্গলবার বিকেলে বরিশাল-ভোলা মহাসড়কে প্রাণ হারায় ভোলার চরফ্যাশন উপজেলার শাহে আলম মাঝির ছেলে হারুন ।
এলাকাবাসী জানায় , মহাসড়কে অবৈধ পার্কিং ব্যবস্থা, অদক্ষ চালক, গাড়ির বেপরোয়া গতি ও অবৈধ যান চলাচলের কারনেই অহরহ এ রকমের দূর্ঘটনা।