বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে যৌতুকের দাবিতে স্ত্রীকে ঝাড়ু পেটা করলো স্বামী

নিজস্ব প্রতিবেদক :: যৌতুক না দেওয়ায় এক গৃহবধূকে ঝাড়ুপেটা করেছে স্বামী। এমনটাই অভিযোগ করেছেন ওই গৃহবধূ রিয়া আক্তার ।এ ঘটনায় আহত গৃহবধূকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরআগে বরিশাল সদর উপজেলার মঙ্গলহাট গ্রামের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

হাসপাতালে আহত অবস্থায় গৃহবধূ রিশা আক্তার জানান, শ্বশুরবাড়ির লোকজনের দাবীকৃত যৌতুকের টাকা না দেওয়ায় প্রায়ই আমাকে মারধর করে। সর্বশেষ বৃহস্পতিবার দুপুরের দিকে বাপের বাড়ি থেকে ৫০ হাজার টাকা আনতে বলে। দাবীকৃত যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে স্বামী মিরাজ হাওলাদার ও স্ত্রী রিশা আক্তারের মধ্যে ঝগড়া হয়। এসময় স্বামী মিরাজ হাওলাদার, শাশুড়ি তাসলিমা বেগম ও ননদ সোনিয়া আক্তার গৃহবধূ রিশা আক্তারকে ঝাড়ু দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মাটিতে ফেলে দেয়। পরে ৯৯৯ এর মাধ্যমে থানা পুলিশকে খবর দিলে শ্বশুরবাড়ি থেকে রিশাকে উদ্ধার করা হয়।

এদিকে বিষয়টি নিয়ে সাক্ষাতে কথা হলে স্বামী মিরাজ হাওলাদার জানান, আমরা তাকে কোনো রকমের মারধর করিনি ।বরং পুলিশ আমাদের কোন অনুমতি না নিয়ে রাতের আঁধারে ঘরের মধ্যে প্রবেশ করে ঘরের মালামাল তছনছ করেছে। এমনকি আমাদের ফাঁসানোর জন্য মিথ্যা নাটক সাজিয়েছে রিশা। তবে বিমানবন্দর থানা পুলিশের এএসআই মিজানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তা রিসিভ হয়নি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :