বরিশালে সুপারি চুরির প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বরিশালে সুপারি চুরির প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম বরিশালে সুপারি চুরির প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
বরিশালে সুপারি চুরির প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বরিশালে সুপারি চুরির প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

প্রকাশ: ৮ নভেম্বর, ২০১৯ ৩:৫৫ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনার জের ধরে নাম বজলুর রহমান হাওলাদার নামে এক মুদি ব্যবসায়ীকে হত্যার চেষ্টা এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা। আজ শুক্রবার সকাল ৬ টায় উপজেলার কাজিরহাট থানা আন্ধারমানিক এলাকায় ঘটনা ঘটে।

তিনি ওই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে এবং হিজলা সদর বাসস্ট্যান্ড এলাকার মুদি ব্যবসায়ী। স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেন।

আহত বজলুর রহমান জানান, গত ৩-৪ দিন পূর্বে তার গাছের সুপারি চুরি করে নিয়ে যায় প্রতিবেশী মাহবুবের ছেলে রিয়াজ। গাছ থেকে পেড়ে নিয়ে যাওয়ার সময় বজলুর রহমানের স্ত্রী সাহিদা বেগম দেখতে পেয়ে বিষয়টি নিয়ে প্রতিবাদ করেন। এর প্রেক্ষাপট রিয়াজ তার পরিবারের লোকজন মাহবুবের স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। রিয়াজের চুরির বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে রিয়াজ ও তার পরিবারের লোকজন আরো ক্ষিপ্ত হয়ে যায়। তাছাড়া রিয়াজ ও তার পরিবারের লোকজন বজলুর রহমানকে প্রাণনাশের হুমকি সহ ভয়ভীতি দেখান।

এরই জের ধরে আজ সকালে বজলুর রহমান দোকানের উদ্দেশ্যে বাসা থেকে বের হলে হঠাৎ মাহাবুব তার ছেলে হাবিব, আমির হোসেন সহ অজ্ঞাত নামা ৩/৪ জন সন্ত্রাসী তাকেও পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন। তার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতের স্বজনরা।


সকল নিউজ