বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

শামীম আহমেদ :: বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল পুলিশ বাধা দিয়ে পন্ড করে দেয়। আজ রবিবার (১০) জানুয়ারী সকাল ১১টায় বরিশাল জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের ডাক দেয়।

বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মহানগর স্বোচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মসিউর রহমান মঞ্জু, সহ-সভাপতি নুরুল মোমিন কোটন, সহ-সভাপতি মতিউর রহমান মিঠু, যুগ্ম সম্পাদক তারেক সোলাইমান, প্রচার সম্পাদক ডাঃ আরিফুর রহমান আনিস, মুসা, কামাল হোসেন, বাবুল খান সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শুধু বিএনপির ভোটের অধিকার নষ্ট করে নাই। তারা সারা দেশের সাধারণ মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে।

তাই আন্দোলন-সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সকল কর্মীরা আন্দোলনে রাজ পথে লড়াইয়ের মধ্যদিয়ে সাধারণ মানুষের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কাজ করার অঙ্গিকার করেন।

পরে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের সড়কে উঠার চেষ্টা করা হলে পুলিশ মিছিলে ব্যাড়িকেড সৃষ্টি করে বিক্ষোভ মিছিল পন্ড করে দেয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :