বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ১ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা জামাই-শ্বশুর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ইয়াবার বড় একটি চালানসহ ২ মাদকবিক্রেতাকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার বরিশাল শহরের দক্ষিণপ্রান্ত আব্দুর রব সেরনিয়াবাত সেতু এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদে গ্রেপ্তার করা হয়। তারা ইয়াবার চালানটি পটুয়াখালীর কোনো এক ব্যবসায়ীকে পৌছে দিতে এসেছিলেন।

মো. হুমায়ুন কবির খান (৫১) এবং সোহেল ফকির (৩০) নামের এই দুই ব্যক্তি গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ২ জন সম্পর্কে জামাই-শ্বশুর বলে জানা গেছে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়- বরিশাল শহর হয়ে মাদকের বড় চালান পটুয়াখালীতে নেওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে তাদের দপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেনের নেতৃত্বে একটি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর প্রবেশদ্বারে অবস্থান নিয়ে চেকপোস্ট বসায়। এসময় সেখান থেকে কক্সবাজার জেলার শেরে বাংলা নগরের বাসিন্দা মো. আমির হোসেন খানের পুত্র মো. হুমায়ুন কবির খান এবং তার মেয়ে জামাই ও সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার দক্ষিণ তেগুরীচর খাস কাউনিয়া এলাকার আব্দুল হাই ফকিরের ছেলে মো. সোহেল ফকির পায়ে হেঁটে ব্রিজ পাড়ি দেওয়ার চেষ্টাকালে গ্রেপ্তার করা হয়। এবং তাদের শরীরে তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ে স্বীকার করেছে তারা ইয়াবাগুলো পটুয়াখালীর এক ব্যবসায়ীকে পৌছে দেওয়ার উদ্দেশে নিয়ে যাচ্ছিলো।

এই ঘটনায় সংশ্লিষ্ট কোতয়ালি মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp