বরিশালে ৫ বছরের শিশুকে খাবারের প্রলোভনে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বরিশালে ৫ বছরের শিশুকে খাবারের প্রলোভনে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক বরিশালে ৫ বছরের শিশুকে খাবারের প্রলোভনে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
বরিশালে ৫ বছরের শিশুকে খাবারের প্রলোভনে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বরিশালে ৫ বছরের শিশুকে খাবারের প্রলোভনে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক

প্রকাশ: ১৪ জুলাই, ২০১৯ ৫:৪৬ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক :: খাবারের প্রলোভন দেখিয়ে পাঁচ বছর বয়সী শিশুকে যৌন নিপীড়নের মামলায় অভিযুক্ত কামাল সিকদার (৬০) নামে এক বৃদ্ধকে আটক করা হয়েছে। আজ রোববার (১৪ জুলাই) সকালে যৌন নিপীড়নকারী কামাল সিকদারকে আটক করে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার পুলিশ।

এর আগে শনিবার (১৩ জুলাই) রাতে কামালকে আসামি করে ওই শিশুর মা বাদী হয়ে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন। আটক কামাল সিকদার বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের গাজীপুর গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার উপপরিদর্শক (এসআই) মনোজ কুমার জানান, প্রায়ই খাবারের লোভ দেখিয়ে ওই শিশুকে নিজ ঘরে নিয়ে যৌন নিপীড়ন করতো প্রতিবেশি কামাল সিকদার। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তার পরিবারের নজরে আসে।

পরে শনিবার রাতেই শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করে। এরই প্রেক্ষিতে রোববার সকালে কামাল সিকদারকে তার বাসা থেকে আটক করা হয়েছে। আসামিকে ইতোমধ্যে আদালতে পাঠানো হয়েছে বলে বাংলানিউজকে জানান এয়ারপোর্ট থানার সেকেন্ড অফিসার অরবিন্দু বিশ্বাস।


সকল নিউজ