বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক টিপুসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :: সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক র‌ফিকুল ইসলাম টিপুসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান বিচারাধীন আদালতে মামলাটি দায়ের করেন নগরের কালীবাড়ি রোড এলাকার বাসিন্দা জামাল উদ্দিন (৬০)।

মামলায় টিপুসহ তার সহযোগী কাউনিয়া পিছনের স্কুল এলাকার সুলতান শাহজাদার দুই ছেলে অনিক রেজা আকাশ ( ২৬) ও আশিক (২৮), মনসাবাড়ি গলির কালু হাওলাদারের ছেলে দোলন হাওলাদার (২৫) ও শীতলা খোলা এলাকার মোল্লা শাখাওয়াত হোসেনের ছেলে সাজ্জাত বিন শাখাওয়াত (৩০) এবং অজ্ঞাত আরও ৫ থেকে ৬ জনকে অভিযুক্ত করা হয়।

অভিযোগে জালাল তাদের বিরুদ্ধে আদালতে বলেন, অভিযুক্তরা সকলে সন্ত্রাসী। তার ছেলে ফজলে রাব্বি তানজিম গত ৭ নভেম্বর বরিশাল কলেজের সামনে বন্ধুদের সঙ্গে ঘুরতে যায়। এসময় রফিকুল ইসলাম টিপুর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। রাত পৌনে ৯ টার দিকে বাদীর বড় ছেলে জাহিদ হাসান রাজিন শ্রীনাথ চ্যাটার্জি লেন ফাহিম খাবার হোটেলের সামনে যায়। সেখানে অভিযুক্তদের সঙ্গে দেখা হলে তাদের সঙ্গে রাজিনেরও কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে টিপু ফাহিম হোটেলের ভিতর থেকে বাংলা দা এনে হত্যার উদ্দেশ্যে মাথার উপর কোপ দেয়। রাজিন সরে গেলে কোপ লেগে তার ডান পায়ের হাঁটুর নিচে হাড় কাটা জখম হয়। অন্যান্য অভিযুক্তরা এসে কোপানো শুরু করে। এতে রাজিনের বাম হাতের তিনটি আঙ্গুল কেটে রক্তাক্ত জখম হয়। তাদের কোপের আঘাতে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

তখন তার চিৎকার শুনে লোকজন ছুটে আসলে রাজিনের পকেটে থাকা ৫ হাজার টাকা নিয়ে অভিযুক্তরা পালিয়ে যায়।

এ ধরনের অভিযোগ দেওয়া হলে আদালত কোতোয়ালি মডেল থানা পুলিশকে মামলা এজহার করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আদেশ দেন বলে নিশ্চিত করেন বেঞ্চ সহকারী মো. সেলিম।

উল্লেখ্য, বরিশালে সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। পাশাপাশি একটি খাবার হোটেলেও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা।

শনিবার (০৭ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে নগরের কালিবাড়ি রোডের বরিশাল কলেজ সংলগ্ন ফাহিম হোটেলে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় টিপুকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :