বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতির আত্মহত্যা, দুই কারারক্ষী বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল কেন্দ্রীয় কারাগারে গলায় ফাঁস দিয়ে এক হাজতির আত্মহত্যার ঘটনায় কর্তব্য অবহেলার কারণে দুই কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করেছে কারা কর্তৃপক্ষ।

তারা হলেন- কারারক্ষী আনসার মণ্ডল ও মো. কাওছার। বরিশাল কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মো. ইব্রাহীম এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে শনিবার (১৪ নভেম্বর) ভোররাতে হানিফ খলিফা (৪০) নামের ওই হাজতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে গত ৩০ সেপ্টেম্বর বরিশালের এয়ারপোর্ট থানায় আত্মহত্যাকারী হানিফ খলিফার বিরুদ্ধে তার স্ত্রী একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গত ১ অক্টোর থেকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতি হিসেবে ছিলেন হানিফ হাওলাদার।

জেলখানার হাসপাতালে কোয়ারেন্টাইনে ছিলেন হানিফ খলিফা। হাসপাতালের মশারী কেটে তা দিয়ে রশির মত বানিয়ে বাথরুমের পানির পাইপের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এই হাজতি। মৃত হানিফ খলিফা বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মধুখালী এলাকার আলী মোহাম্মদ খলিফার ছেলে।

ডেপুটি জেলার মো. ইব্রাহীম জানান, দীর্ঘ সময় পরও বাথরুম থেকে ফিরে না আসায় কারারক্ষীরা তাকে খুঁজতে গিয়ে বাথরুমের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :