বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল কেন্দ্রীয় কারাগারে থাকা হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) রাতে কাঞ্চন পাটোয়ারী (৮১) নামে ওই আসামির শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন ওয়ার্ডে মৃত্যু হয়।

তিনি ভোলার শশীভূষন থানার চরমানিকা এলাকায় ব্যবসায়ী রশিদ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। তার বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষন থানার জাহানপুর গ্রামে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরিশাল কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিক বলেন, ব্যবসায়ী রশিদ হত্যা মামলার রায়ে গত ১৫ নভেম্বর ভোলা জেলা ও দায়রা জজ আদালত কাঞ্চন পাটোয়ারীসহ ১৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন। গত ১৭ নভেম্বর কাঞ্চন পাটোয়ারীকে ভোলা কারাগার থেকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

কাঞ্চন পাটোয়ারী অ্যাজমায় আক্রান্ত ছিলেন। বরিশাল কারাগারে আনার পর থেকেই তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় চিকিৎসার জন্য তাকে গত শুক্রবার (২৭ নভেম্বর) প্রিজন ওয়ার্ডে পাঠানো হয়। সোমবার (৩০ নভেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

ময়নাতদন্তের জন্য কাঞ্চন পাটোয়ারীর মৃতদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিকেলে পরিবারের কাছে তার মৃতদেহ হস্তান্তর করা হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :