বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল কো-অপারেটিভ ইন্ডাসট্রিয়াল ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল কো-অপারেটিভ ইন্ডাসট্রিয়াল ইউনিয়ন লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় নগরীর পুরাতন কয়লাঘাট (দপ্তরখানা) সংগঠনের নিজস্ব কার্যালয়ে শুরু হয়ে দিনব্যাপী চলে এই সভা। সংগঠনের সদস্য মাওঃ শাহ আলমের কোরান তেলায়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

স্বাগত বক্তব্য রাখেন বামরাইল ইউনিয়ন তন্তবায় সমিতির সভাপতি এনামুল হক। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় সমবায় কার্যালয়ের উপ-নিবন্ধক (বিচার) মোহাম্মদ রবিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সৎ সঙ্গ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সামশুল আলম জুলফিকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল কো-অপারেটিভ ইন্ডাসট্রিয়াল ইউনিয়ন লিঃ এর সভাপতি আলহাজ¦ আবদুর রাজ্জাক তালুকদার।

ব্যবস্থাপনা কমিটির প্রতিবেদন পেশ করেন সংগঠনের ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি আববর উদ্দিন বাবুল। বিগত বছরের আয় ব্যয় ও রিপোর্ট পেশ করেন সংগঠনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও জেলা সমবায় অফিসের পরিদর্শক জানে আলম। সমিতির ইতহাস উৎপত্তি নিয়ে কথা বলেন ব্যবস্থাপনা কমিটির সদস্য আব্দুস সালাম বিশ্বাস। সমবায় নির্দেশনা মূলক বক্তব্য রাখেন বরিশাল জেলা সমবায় কর্মকর্তা গোলাম কবীর শরীফ এবং বরিশাল বিভাগীয় সমবায় অফিসের পরিদর্শক মোঃ নুরে আলম।

আলোচনায় উঠে আসে সাবেক সভাপতি বাবু হরিশংকর দেবনাথের নানা অনিয়মের কথা। অবৈধভাবে জোড় পূর্বক সংগঠনের ভবনে দীর্ঘদিন যাবত স্বপরিবাওে বসবাস করার বিষয়টি ছিল মূখ্য আলোচনা। তাতে ভাড়া বাবদ তার কাছে পাওনা হয়েছে প্রায় আড়াই লক্ষ টাকা। বিষয়টি সুরাহা করতে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়। অন্যান্য সদস্যদেও নানা আলোচনায় প্রাণবন্ত হয়ে ওঠে সভা। দুপুওে মধ্যাহ্ন ভোজ ও সংক্ষিপ্ত বিনোদনমূলক অনুষ্ঠানের মধ্য দিয়ে সভা সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :