বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল ক্রাইম নিউজে সিনিয়র সাংবাদিক মুঃ মনিরুজ্জামান মুনিরের যোগদান

বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক দিনের আলো পত্রিকার বার্তা সম্পাদক, জাতীয় দৈনিক এশিয়া বাণীর ষ্টাফ রিপোর্টার  ও জাতীয় দৈনিক ভোরের ডাকের নলছিটি উপজেলা প্রতিনিধি নলছিটি পৌরসভার সাবেক প্যানেল মেয়র মুঃ মনিরুজ্জামান মুনির গত ১ সেপ্টেম্বর-১৯ তারিখ সিনিয়র ষ্টাফ রিপোর্টার হিসেবে অনলাইন “বরিশাল ক্রাইম নিউজে” যোগদান করেছেন।
সিনিয়র সাংবাদিক মুঃ মনিরুজ্জামান মুনির বরিশাল বিএম কলেজে পড়াশোনাকালীন ১৯৯৩ সনে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক পল্লী অঞ্চল ও বরগুনা থেকে প্রকাশিত দৈনিক দ্বীপাঞ্চল পত্রিকায় প্রতিনিধি হিসেবে এ পেশায় আসেন।
 এরপর ঢাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমএ ও বাংলাদেশ ল’ কলেজে এলএলবিতে পড়াশোনা এবং ইসলামিয়া চক্ষু হাসপাতালে পার্ট টাইম চাকুরীর পাশাপাশি দৈনিক সবুজ বাংলা পত্রিকায় ষ্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন।
সাংবাদিক মুঃ মনিরুজ্জামান মুনির জাতীয় দৈনিক সংগ্রাম, দৈনিক দিনকাল ও ২০০০ সন থেকে ২০০৯ সন পর্যন্ত দৈনিক যুগান্তর পত্রিকার নলছিটি উপজেলা প্রতিনিধি, ঝালকাঠি থেকে প্রকাশিত দৈনিক শতকণ্ঠ পত্রিকায় ষ্টাফ রিপোর্টার, বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের বার্তায় নলছিটি উপজেলা প্রতিনিধি, বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বরিশাল প্রতিদিন পত্রিকার ষ্টাফ রিপোর্টার হিসেবে ২০১০ সন পর্যন্ত নিযুক্ত থাকেন।
 পরে ২০১১ সনের পৌরসভা নির্বাচনে নলছিটি পৌরসভার ৩নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হন এবং প্যানেল মেয়র-২ নির্বাচিত হন। ২০১৫ সনের ডিসেম্বর পর্যন্ত জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ভোরের ডাক ও বরিশাল থেকে প্রকাশিত দৈনিক ভোরের অঙ্গীকার পত্রিকায় প্রতিনিধি হিসেবে  কাজ করেন। এরপর দৈনিক সমাজ সংবাদ পত্রিকায় কিছুদিন ষ্টাফ রিপোর্টার হিসেবে চাকুরী করেন। এই সিনিয়র সাংবাদিক মুঃ মনিরুজ্জামান মুনিরের এ্যাক্রিডিটেশন কার্ড রয়েছে।
দীর্ঘ  দুই দশকেরও বেশি সময় এ পেশায় যুক্ত সাংবাদিক মুঃ মনিরুজ্জামান মুনির ঝালকাঠি ঐতিহ্য, সুগন্ধা স্রোত নামের ম্যাগাজিন নিজ সম্পাদনায় প্রকাশক করেন। ম্যাস-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি) প্রকাশিত উপকূলের মানুষের জীবন যাত্রা বইয়ে তার নিবন্ধ প্রকাশ হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *