বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল নগরীর নালা থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশাল নগরীর রুপাতলী এলাকায় একটি নালা থেকে শাজাহান মৃধা (৭০) নামে এক বৃদ্ধর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ শুক্রবার (০৮ নভেম্বর) সকাল ১০ টায় ওই এলাকার সোনারগাঁও টেক্সটাইল মিলের সামনের নালা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত শাজাহান মৃধা বরিশাল সদর উপজেলার চরআইচা গ্রামের মৃধাবাড়ির মৃত খালেক মৃধার ছেলে।

মৃতের ছেলে সেন্টু জানান, তার বাবা বৃহষ্পতিবার বাড়ি থেকে বরিশাল নগরীর রুপাতলী এলাকায় স্বজন মুকুল বেগমের বাড়িতে বেড়াতে আসেন। এরপর আজ সকালে তার মরদেহ উদ্ধার হয়।

স্বজন দ্বীন ইসলাম জানান, রাতে মুকুল বেগমের বাড়িতে খাওয়া দাওয়া শেষে শাজাহান মৃধাকে তিনি শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতুর ঢালে রাস্তা পার করে দেন। এরপর তিনি বাড়ি যাওয়ার কথা থাকলেও সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম-পিপিএম জানান, শাজাহান মৃধা এমনিতে কিছু করতেন না। বৃহষ্পতিবার নগরের রুপাতলী শহীদ আব্দুর রব সেরনিয়াত সেতু সংলগ্ন এলাকায় ধর্ম মেয়ে মুকুলের বাড়িতে আসেন। সেখানে খাওয়া দাওয়া শেষে তিনি নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হন।

তিনি জানান, শাজাহান মৃধার পায়ে সমস্যা রয়েছে বলে স্বজনরা জানিয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, কোন কারনে শাজাহান মৃধা টেক্টটাইল সংলগ্ন ওই নালার কাছে যান তিনি এবং সেখানে পরে গেলে আর উঠতে পারেননি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।