বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ

অনলাইন ডেস্ক ::- বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক নজরুল ইসলামকে মারধরের অভিযোগ উঠেছে অধ্যক্ষ রুহুল আমিনের বিরুদ্ধে।

নজরুলের অভিযোগ, তাকে দেয়া কারণ দর্শানোর নোটিশের জবাব পছন্দ না হওয়ায় অধ্যক্ষ মারধর করেছেন। এ ঘটনা ঘটেছে বৃহস্পতিবার দুপুরে। শুক্রবার তিনি লিখিত অভিযোগ দিয়েছেন কোতোয়ালি মডেল থানায়। অভিযোগ পেয়েছেন বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার ওসি আজিমুল করিম।

নজরুল ওই প্রতিষ্ঠানের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের জুনিয়র ইনস্ট্রাক্টর। তিনি অভিযোগ করেন, অধ্যক্ষ রুহুল আমিন গত ৩০ নভেম্বর তাকে কারণ দর্শানোর একটি নোটিশ দেন। নোটিশের জবাব ১ ডিসেম্বর দেন নজরুল। সেই জবাব পছন্দ না হওয়ায় নজরুলকে মারধর করেন অধ্যক্ষ।

নজরুল বলেন, ‘আমি শোকজের জবাব দিয়েছি। কিন্তু তা অধ্যক্ষের পছন্দ হয়নি। পরে আমাকে দ্বিতীয় তলা থেকে নিচ তলার সিঁড়ির নিচে এ.সি শপের সামনে নিয়ে মারধর করেন। সেখানে সিসি ক্যামেরা নেই ও অন্ধকারাচ্ছন্ন হওয়ায় বিষয়টি ধরা পড়েনি। আমি এখন বরিশাল মেডিক্যালে চিকিৎসা নিচ্ছি। এ ঘটনায় কোতোয়ালি থানায় অভিযোগ দিয়েছি।’

তবে অভিযোগ সত্য নয় দাবি করে অধ্যক্ষ রুহুল আমিন বলেন, ‘নজরুল ইসলাম কথায় কথায় মিথ্যা কথা বলেন। তাকে শোকজ করা হয়েছিল। কিন্তু তিনি যে ভাষা ব্যবহার করেছেন তা তার ক্ষতির কারণ হবে।

‘আবার তিনি অন্য শিক্ষকের ডকুমেন্ট মোবাইলফোনে ধারণ করেন। তাকে ডকুমেন্টটি দেখাতে বলেছিলাম। তবে তিনি মোবাইলফোন থেকে ডকুমেন্টটি ডিলিট করে দেন। এর বাইরে কিছু হয়নি।’

অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp