বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল প্রেসক্লাবের নতুন সভাপতি নেগাবান মন্টু-সম্পাদক কাজী মিরাজ

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। বিকেল ৫টা থেকে রাত ৮ পর্যন্ত ভোট ভোট গ্রহন চলে। ভোটগ্রহন শেষে ভোট গননার পরে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচতি হন সাবেক সভাপতি মু. ইসমাইল হোসাইন নেগাবান ও সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে মু. ইসমাইল হোসাইন নেগাবান ৭১টি ভোটের মধ্যে ৪০ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী নাসির উদ্দিন বাবুল পেয়েছেন ৩১ ভোট। সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ পেয়েছেন ৩৯ ভোট, তারি নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী আল-মামুন পেয়েছেন ৩২।

প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন জানান- বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট প্রদানের মাধ্যমে বরিশালের সাংবাদিকরা আগামী এক বছরের জন্য প্রেসক্লাবের নেতৃত্ব সৃষ্টি করেছে। অতীতের মতো এবারও ভোট সুষ্ঠু ও সুন্দর ভাবে হয়েছে বলেও জানান তিনি।

সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত সকল সদস্যদেরকে বরিশাল ক্রাইম নিউজ অনলাইন নিউজ পোর্টালের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :