বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল বিভাগীয় সাংবাদিক পরিষদ’র প্রচার সম্পাদক হ‌লেন শাহাদাত তালুকদার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগীয় সাংবাদিক পরিষদ এর ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়ছে। গত শুক্রবার সন্ধা ৭টায় সমুদ্র সৈকত কুয়াকাটার এক‌টি আবা‌সিক হোটে‌লের হলরুমে এক আলোচনা সভার মধ্য দিয়ে উপস্থিত সাংবাদিকদের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হ‌য়ে‌ছে।

উক্ত ক‌মি‌টির প্রচার সম্পাদক হ‌য়ে‌ছেন অনলাইন নিউজ পোর্টাল আকাশ বাংলা’র নির্বাহী সম্পাদক ও দৈনিক বরিশাল বার্তার যুগ্ম বার্তা সম্পাদক শাহাদাত তালুকদার। শাহাদাত তালুকদার ব‌রিশাল মে‌ডি‌কেল জার্না‌লিস্ট এ‌সো‌সি‌য়েন’র যুগ্ম সম্পাদ‌কের দা‌য়িত্ব পালন কর‌ছেন।

ওই ক‌মি‌টি‌তে দৈনিক সংবাদ সকাল পএিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক বরিশাল বার্তা পএিকার নির্বাহী সম্পাদক কে এম শামছুদ্দোহা’কে সভাপতি এবং স্বরুপকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ পএিকার সাংবাদিক এ. কে আজাদ’কে সাধারণ সম্পাদক করা হয়। কমিটিতে দৈনিক শাহনামা পএিকার সম্পাদক ও বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ এবং দৈনিক বরিশাল বার্তা পএিকার সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব নুরুল আমিন (এম এ) কে উপদেষ্টা নির্বাচিত করা হয়েছে।

এ ছাড়া কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ঝালকাঠির সাংবাদিক ডাঃ ইউসুফ আলী তালুকদার, সহ-সভাপতি বরগুনার সাংবাদিক আব্দুস ছোবাহান, সহ-সভাপতি বরিশালের দিপু তালুকদার, সহ-সভাপতি ভোলার সাংবাদিক এম অন্তর হাওলাদার, সহ-সভাপতি আগৈলঝাড়ার সাংবাদিক মোঃ সাইফুল মৃধা, সহ-সভাপতি ভোলার সাংবাদিক জসিম রানা, সহ-সভাপতি পিরোজপুরের সাংবাদিক আল-আমিন হাওলাদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বরিশালের সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরনদীর সাংবাদিক মোঃ লোকমান হোসেন রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক ঝালকাঠির সাংবাদিক মাস্টার শাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পটুয়াখালীর কে এম জহির, সাংগঠনিক সম্পাদক বরিশাল গৌরনদীর সাংবাদিক বেলাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ভোলার সাংবাদিক মোঃ নিরব হোসেন, অর্থ সম্পাদক বাকেরগঞ্জের সাংবাদিক আহমদ রুবেল, দপ্তর সম্পাদক ভোলা দৌলতখানের সাংবাদিক রাকিব হোসেন, সহ-দপ্তর সম্পাদক কাজির হাটের সাংবাদিক কাজী জুলফিকার, সহ-প্রচার সম্পাদক বরিশালের সাংবাদিক আব্দুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক বরিশালের সাংবাদিক মোঃ আব্দুর রহিম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বরিশালের সাংবাদিক ইদ্রিস খাঁন, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পটুয়াখালীর আরিফ হোসেন টিটু, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেন্দিগঞ্জের মোঃ শামিম খাঁন, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোসাঃ রেহেনা পারভিন রিংকু, নারী বিষয়ক সম্পাদক শামসুন্নাহার হওয়া বেগম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড এম এ জলিল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বেবী জেসমিন, শিল্প বিষয়ক সম্পাদক কলাপাড়ার সাংবাদিক মোঃ নাসির উদ্দিন, প্রকাশনা বিষয়ক সম্পাদক বরিশালের সাংবাদিক কাজী জাহিদ, যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সিহাব তোহা, সহ-যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক বি এম মনির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বাউফলের সাংবাদিক মোঃ ফরহাদ হোসেন, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক বরগুনার সাংবাদিক মোঃ কামাল হোসেন।

বরিশাল বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে কার্যনির্বাহী সদস্যরা হলেন- সাংবাদিক এম কেনান খান, সাংবাদিক মোঃ আফছার উদ্দিন মৃধা, সাংবাদিক মোস্তফা কামাল রাজন, সাংবাদিক নুর মোহাম্মদ আরিফ, সাংবাদিক ফরাজী হারুন, সাংবাদিক নুর মোহাম্মদ গাজী, সাংবাদিক মোঃ রাজিব, সাংবাদিক সুভাষ সরকার মন্টু, সাংবাদিক মোঃ আবুল হোসেন, সাংবাদিক মানিক হাওলাদার, সাংবাদিক সৈয়দ মোঃ জানে আলম, সাংবাদিক শামছুল আলম বাবুল, সাংবাদিক ইমাম হোসাইন, সাংবাদিক মোঃ মিজানুর রহমান, সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :