বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল বিভাগের বিপক্ষে সিলেট বিভাগের জয়

অনলাইন ডেস্ক ।। জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) ইনিংস ব্যবধানে জয় পেয়েছে সিলেট বিভাগ। বরিশাল বিভাগের বিপক্ষে তারা জয় পেয়েছে এক ইনিংস ও ৩২ রানে। রাজশাহীকে চেপে ধরে জয়ের আশায় আছে ঢাকা বিভাগও।

কক্সবাজারে টায়ার-২’র ম্যাচে প্রথম ইনিংসে ১৬২ রানে অলআউট হয় বরিশাল। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ৩২২ রান করে সিলেট। দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং বিপর্যয় হয় বরিশালের। অলআউট হয় মাত্র ১২৮ রানে। ফলে দ্বিতীয় ইনিংসে আর ব্যাট হাতে নামতে হয়নি সিলেটের। তারা জয় পায় এক ইনিংস ও ৩২ রানে।

সিলেটের হয়ে দুর্দান্ত বল করেছেন নাসুম আহমেদ ও ইবাদাত হোসেন। নাসুম নেন ৪ উইকেট, আর ইবাদাতের ঘরে যায় তিন উইকেট। দুই উইকেট নিয়ে তাদের সঙ্গ দেন সামসুর রহমান।

কক্সবাজারেই টায়ার-১’র ম্যাচে খেলছে রাজশাহী ও ঢাকা বিভাগ। নিজেদের প্রথম ইনিংসে ২৩০ রানে অলআউট হয় রাজশাহী। তাইবুর রহমান, শুভাগত হোম ও নাদিফ চৌধুরীর অপরাজিত সেঞ্চুরিতে ভর করে ৭ উইকেটে ৪৭৫ রানে নিজেদের প্রথম ইনিংস ঘোষণা করে ঢাকা।

২৪৫ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসেও স্বস্তিতে নেই রাজশাহী। ৭৭ রানেই হারিয়ে বসেছে তিন উইকেট। ইনিংস হার এড়াতে এখনো ১৬৮ রান করতে হবে রাজশাহীকে। হাতে রয়েছে ৭ উইকেট। মঙ্গলবার ম্যাচের শেষদিনে রাজশাহীকে দ্রুত গুঁটিয়ে দিয়ে জয়ের অপেক্ষায় রয়েছে ঢাকা।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।