বরিশাল বিশ্ববিদ্যালয়ের ক্লাসরুমে বৃষ্টির পানি, দুর্ভোগে শিক্ষার্থীরা | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বরিশাল বিশ্ববিদ্যালয়ের ক্লাসরুমে বৃষ্টির পানি, দুর্ভোগে শিক্ষার্থীরা বরিশাল বিশ্ববিদ্যালয়ের ক্লাসরুমে বৃষ্টির পানি, দুর্ভোগে শিক্ষার্থীরা – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
বরিশাল বিশ্ববিদ্যালয়ের ক্লাসরুমে বৃষ্টির পানি, দুর্ভোগে শিক্ষার্থীরা – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ক্লাসরুমে বৃষ্টির পানি, দুর্ভোগে শিক্ষার্থীরা

প্রকাশ: ১০ জুলাই, ২০১৯ ৩:২২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের একটি কক্ষে টানা বৃষ্টির কারণে পাইপ ফেটে পানি জমে গেছে। পরীক্ষা চলাকালীণ ওই কক্ষে পানি জমে যাওয়ায় দুর্ভোগে পড়েন শিক্ষার্থীরা। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে বৃষ্টিতে ওই শ্রেনী কক্ষে পানি জমে যায় বলে জানিয়েছেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থী শফিকুল ইসলাম বলেন, ক্লাসরুমে পরীক্ষা চলছিলো। হঠাৎ দেয়াল ছিদ্র হয়ে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ তলায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শ্রেণীকক্ষে মুষলধারে পানি পড়তে শুরু করে। তাৎক্ষণিকভাবে খাতাসহ পরীক্ষার্থীদের সরিয়ে নেয়া হয়। দুপুর ২ টায় ফ্লোরে পানি থাকা অবস্থায়ই ক্লাস করেছে রাষ্ট্রবিজ্ঞান ৩য় ব্যাচের শিক্ষার্থীরা। এর পর ৪র্থ তলা থেকে পানি ফ্লোর বেয়ে নিচের ক্লাসরুম গুলোকেও প্লাবিত করে।

জানা যায়, মূলত পানির পাইপ ফেটে এমন অবস্থার সৃষ্টি হয়। পাইপের ফাটা অংশের সঙ্গে যে দেয়াল ওখান থেকে একটা ইট সরে গেলে দেয়ালে একটা ছিদ্র তৈরি হয়। আর সেই ছিদ্র দিয়ে পাইপের পানি শ্রেনিকক্ষে প্রবেশ করে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত উপাচার্য এ কে এম মাহবুব হাসান ৪র্থ তলা থেকে পানি পড়তে দেখে নিজে এসে সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন বলে জানিয়েছেন শিক্ষার্থীরা।


সকল নিউজ