বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন : সভাপতি আব্বাস, সম্পাদক শাহীন

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে দৈনিক কীর্তনখোলার সিনিয়র রিপোর্টার খান আব্বাস সভাপতি এবং দৈনিক আজকের বরিশালের বার্তা সম্পাদক আমিনুল শাহীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি দৈনিক শাহনামা পত্রিকার রিপোর্টার বিপ্লব আহমেদ, সহ-সভাপতি একুশের আলোর সম্পাদক জিএম খালেদ সহ-সভাপতি পদে বরিশালের আলোর বার্তা সম্পাদক আসাদুজ্জামান মুরাদ কে করা হয়।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক পদে বরিশাল বাণীর বার্তা প্রধান এম এস আই লিমন, দৈনিক বরিশাল বার্তা যুগ্ম বার্তা সম্পাদক শাহাদাত তালুকদার।
সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ন্যায়-অন্যায়ের বার্তা সম্পাদক রিয়াজ পাটওয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক দক্ষিণের মুখের রিপোর্টার খলিফা মাইনুল,
দপ্তর সম্পাদক পদে দৈনিক সংবাদ সকালের স্টাফ রিপোর্টার কাজী জাহিদ, অর্থ সম্পাদক দৈনিক ভোরের অঙ্গীকারের বার্তা সম্পাদক এম আর মন্টু, ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে দৈনিক সত্য সংবাদ-এর বার্তা সম্পাদক এম আর শুভ কে নির্বাচিত করা হয়।

সংগঠনের কার্যকারী নির্বাহী সদস্য হিসেবে দৈনিক যায়যায়দিনের বরিশাল ব্যুরো প্রধান আরিফুর রহমান, দৈনিক আমাদের সময়ের বরিশাল ব্যুরো চীফ আল মামুন, দৈনিক দখিনের সময়ের যুগ্ম বার্তা সম্পাদক মামুনু-অর-রশিদ, দৈনিক দক্ষিণ অঞ্চলের সিনিয়র স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, একুশের আলোর রিপোর্টার একরামুল হক পিকু নির্বাচিত হয়।

শুক্রবার দুপুর আড়াইটায় কীর্তনখোলা তীরে সকল সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভায় কণ্ঠভোটে নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেনএকুশের আলোর সহ সম্পাদক জিএম খালেদ দৈনিক যায়যায়দিনের ব্যুরোচীফ আরিফুর রহমান দৈনিক আমাদের সময়ের ব্যুরো প্রধান আল মামুন এবং দৈনিক দখিনের সময়ের যুগ্ম বার্তা সম্পাদক মামুন-অর-রশিদ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :