বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল সিটি কর্পোরেশনের জায়গা দখল করেই সিমানা প্রাচীর নির্মাণ করেছিল বিসিক

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বিসিক শিল্প নগরী কর্তৃপক্ষ তাদের সিমানা প্রাচীর নির্মাণের ক্ষেত্রে বরিশাল সিটি করপোরেশনের জায়গা বেদখল করেছে বলে পূর্ব থেকে করা অভিযোগের প্রেক্ষিতে আংশিক পরিমাপ করেই অভিযোগের সত্যতা মিলেছে। বিসিক ও বিসিসি কর্তৃপক্ষের উপস্থিতিতে করা পরিমাপে অভিযোগের সত্যতা মিলেছে বলে নিশ্চিত হওয়া গেছে।

রবিবার সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত বিসিকের পূর্ব দিকের অংশ পরিমাপের কাজে উপস্থিত থাকা বরিশাল সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা কাজী মোয়াজ্জেম হোসেন জানান, বিসিক বরিশালের উপ-মহা ব্যবস্থাপক জালিস মাহমুদ, বিসিকের স্টেট অফিসার, বিসিসির স্টেট অফিসারের উপস্থিতিতে বরিশালের জেলা প্রশাসকের কার্যালয়ের দুইজন ও বিসিসির সার্ভেয়ারদের অংশগ্রহণে বিসিকের পূর্ব দিকের অংশের পরিমাপ করা হয়। একটানা চলা পরিমাপে দেখা যায় বিসিক প্রাচীর নির্মাণের সময় বরিশাল সিটি করপোরেশনের সড়কের কোথাও ৮, কোথাও ১০ আবার কোথাও ৫ ফুট জায়গা বেদখল করেছে।

বিসিসির প্রশাসনিক কর্মকর্তা আরো জানান, করপোরেশন থেকে বিসিকের পশ্চিম অংশও পরিমাপ করার প্রস্তুতি থাকলেও বিসিকের অনাগ্রহের কারণে তা পরিমাপ করা সম্ভবপর হয়নি।

প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন আরো জানান, আমরা পূর্ব থেকেই দাবি করে আসছিলাম আমাদের জায়গা দখল করে বিসিকের প্রাচীর নির্মাণ করা হচ্ছে। আংশিক পরিমাপ করেই যার সত্যতা মিলেছে। এখন অপর অংশ পরিমাপের কাজ সম্পন্ন করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহন করা হবে বলেও তিনি জানান।

পরিমাপের সময়ে বরিশাল সিটি করপোরেশন ও বিসিকের উর্ধ্বতন কর্তৃপক্ষ এবং বিসিসির আইন উপদেষ্টাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :