বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বলিউডের সিনেমায় জয়া আহসানের যাত্রা

অনলাইন ডেস্ক ::: জল্পনা-কল্পনা শেষে এবার বলিউডের সিনেমায় যাত্রা শুরু করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। মঙ্গলবার (৬ ডিসেম্বর) থেকে জয়ার এ সিনেমার শুটিং শুরু হয়েছে। জানা গেছে সিনেমাটির শুটিং হবে মুম্বাই ও কলকাতায়। তবে সিনেমার নাম এখনও চূড়ান্ত হয়নি।

বলিউডের এই সিনেমায় জয়ার সহশিল্পী হিসেবে অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠী ও সানজানা। সিনেমাটি নির্মাণ করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। সিনেমাসংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আগামী বছর ছবিটি মুক্তি দেওয়া হবে।

সম্প্রতি জয়ার এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। মহরত অনুষ্ঠানে জয়া বলেন, ‘আমার প্রথম হিন্দি সিনেমা এটি। আমার চরিত্রটিও বেশ দারুণ। এই ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে বেশ রোমাঞ্চিত ছিলাম। তাই রাজি হয়ে গেছি।’

বলিউডে জয়ার এ সিনেমাটি বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে নির্মাণ করা হচ্ছে। সংকটের মুখে একটি পরিবারের একত্র হওয়ার আবেগধর্মী গল্প দেখা যাবে এ সিনোময়। দারুণ এ গল্পটি লিখেছেন রিতেশ শাহ, বিরাফ সরকারি ও অনিরুদ্ধ রায় চৌধুরী।

জানা গেছে, সিনেমাটির চিত্রগ্রহণ করছেন অভিক মুখোপাধ্যায়ের। সংগীত পরিচালনা করবেন শান্তনু মৈত্র এবং সম্পাদনা করবেন অর্ঘ্যকমল মিত্র। জয়ার এ সিনেমায় তার বিপরীতে অভিন করছেন পঙ্কজ ত্রিপাঠী, পার্বতী থিরুভোথু, দিলীপ শঙ্কর, বরুণ বুদ্ধদেব, পরেশ পাহুজা প্রমুখ। জয়া আহসানের বলিউডের সিনেমাটির সহপ্রযোজনা করেছেন শ্যাম সুন্দর ও ইন্দ্রাণী মুখার্জি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp