বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাঁচা-মরার লড়াইয়ে ফিল্ডিংয়ে কলকাতা, আছেন সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক :: হারলে বিদায়, জিতলেও মিলবে না ফাইনালের নিশ্চয়তা- এমন সমীকরণেই এলিমিনেটর ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স। যেখানে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি।

দুই দলই নেমেছে তাদের অপরিবর্তিত একাদশ নিয়ে। অর্থাৎ কলকাতার একাদশে রয়েছেন সাকিব আল হাসান। এই ম্যাচের জয়ী দল পাবে দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট। যেখানে প্রতিপক্ষ দিল্লি ক্যাপিট্যালস।

চলতি আইপিএলে শারজাহ স্টেডিয়ামে হওয়া ম্যাচগুলোতে, পাওয়ার প্লে’তে বেশি রান করা দলই জিতেছে সব ম্যাচে। তাই বাঁচা-মরার লড়াইয়ে দুই দলকেই বিশেষ গুরুত্ব দিতে হবে প্রথম ছয় ওভারের খেলায়।

আইপিএলে এখন পর্যন্ত ২৮ ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা ও ব্যাঙ্গালুরু। যেখানে ১৫টিতে জিতে খানিক এগিয়ে রয়েছে কলকাতা। তবে ২০১৮ সাল থেকে খেলা আট ম্যাচে সমান চারটি করে জিতেছে দুই দল।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একাদশ
বিরাট কোহলি, দেবদূত পাড্ডিকাল, শ্রিকার ভারত, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ড্যান ক্রিশ্চিয়ান, শাহবাজ আহমেদ, জর্জ গার্টন, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও ইয়ুজবেন্দ্র চাহাল।

কলকাতা নাইট রাইডার্স একাদশ
শুভমান গিল, ভেঙ্কটেশ আয়ার, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগ্যান, দিনেশ কার্তিক, সাকিব আল হাসান, সুনিল নারিন, শিভাম মাভি, লকি ফার্গুসন ও বরুণ চক্রবর্তী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :