বাইশারী কলেজ'র অধ্যক্ষকে অপসারনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বাইশারী কলেজ’র অধ্যক্ষকে অপসারনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাইশারী কলেজ’র অধ্যক্ষকে অপসারনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বাইশারী কলেজ’র অধ্যক্ষকে অপসারনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশ: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪৫ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ::  বরিশালের বানারীপাড়ায় অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও নৈতিক স্খলনের অভিযোগে বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুলকে (বরখাস্তকৃত) শাস্তি ও অপসারনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সচেতন নাগরিক ফোরাম, অভিভাবক ও কলেজের ছাত্র-ছাত্রী বৃন্দ।

আজ সকাল সাড়ে ৮ টার দিকে কলেজ প্রঙ্গনে মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে বক্তারা বলেন, মুকুল একজন স্বেচ্ছাচারি ও দুর্নীতিবাজ অধ্যক্ষ। এছাড়া তিনি নারী কেলেঙ্কারীর সাথে জড়িত। তাকে অনতি বিলম্বে কলেজ থেকে স্থায়ী ভাবে বরখাস্তা করা হোক। একটি কুচক্রি মহল তাকে যথা স্থানে রাখার পায়তারা করছে। কিন্তু আমরা সচেতন সমাজ তা হতে দিতে পারি না।

এ সময় কলেজ গভার্নিং বডির সাবেক সদস্য লতিফ হাওলাদার বলেন, মুকুল নারী কেলেঙ্কারীতে জড়িত এবং উনি কলেজে অনেক দুর্নীতি করেছেন,টাকা পয়সা নিয়েও অনেক দুর্নীতি করেছেন।আমরা তার স্থায়ী বহিস্কার চাই।

উল্লেখ্য,গত শনিবার (৭ সেপ্টেম্বর) কলেজ গভর্নিং বডির সভাপতির নেতৃত্বে গভর্নিং বডির এক জরুরি সভায় অধ্যক্ষকে সাময়িক বরখাস্ত করা হয়। পাশাপাশি ৭ কার্য দিবসের মধ্যে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের জবাব চাওয়া হয়।