বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রাসেল রাঢ়ীকে (১৮) বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের (একাংশের) সাংগঠনিক সম্পাদক ও নওমালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন বিশ্বাসের সাথে একই ইউনিয়নেয় চেয়ারম্যান ও উপজেলা শ্রমিকলীগের (একাংশের) সাধারণ সম্পাদক শাহজাদা হাওলাদারের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিকালে উপজেলা আওয়ামী লীগের (একাংশের) সভাপতি ও স্থানীয় এমপি অসম ফিরোজ গ্রুপের দলীয় সাংগঠনিক সভা শেষে রাত ৮টার দিকে কামাল বিশ্বাসের কয়েক সমর্থক নগরের হাট গিয়ে শাহজাদা হাওলাদারের কয়েক সমর্থককে গালমন্দ করে। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় শাহজাদা হাওলাদার গ্রুপের সমর্সেথক রাসেলকে (২৩) কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। এ ঘটনায় উভয়পক্ষের ছোড়া ইটের আঘাতে কবির (৩৫), রহমান রাঢ়ীসহ কমপক্ষে ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। তবে ওই এলাকায় এখনও থমথমে অবস্থা বিরাজ করছে বলে জানা গেছে।

বাউফল থানার ওসি জানান, পরবর্তীতে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি রোধে সেখানে পুলিশ মোতায়েন আছে। সংঘর্ষের ঘটনায় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :