বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে গাছ কাটার জেরে যুবককে কুপিয়ে জখম

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালী বাউফলে গাছ কাটার জেরে প্রতিবেশী যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত ১০ টার দিকে উপজেলার সূর্যমনি ইউনিয়নের গোয়ালিয়াবাগ গ্রামে মৃধা বাড়ি সংলগ্ন এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগীর সহকর্মী ও বন্ধু মোঃজহিরুল হক বলেন, গাছ ব্যবসায়ী কবির হেলাল মৃধার থেকে গাছটি ক্রয় করে। জরুরি কাজে কবির ঢাকাতে অবস্থান করছিলো এবং আহত মোঃ রাসেল ও আমাকে গাছ কাটার নির্দেশ দেয়। যেহেতু আমাদের ধান কাটার সময় যাচ্ছে তাই আমরা প্রতিদিন অল্প অল্প কাজ করে চারদিন যাবত গাছ কাটতে ছিলাম। বিগত চারদিনে গাছ কাটায় কেউ বাধা দেয় নাই। গতরাতে আমরা মেইন গাছটা কেটে যখন ফেলে দিয়েছি। তখন হঠাৎ নাসির মৃধা (হেলাল মৃধার চাচাতো ভাই) এসে কোন কথা না বলে প্রথমে ভুক্তভোগী আহত রাসেলের কাধে দা দিয়ে কোপ দেয় পরে হাটুতে কোপ দেয়। আমার থামানোর কোন সুযোগ পাই নাই। পরে আমরা রাসেলকে বাউফল হাসপাতালে নিয়ে আসি। ডাক্তার রাসেলকে বরিশাল নিয়ে যেতে বলেছিলেন। তাই গতরাতেই রাসেলকে তার মা বরিশাল হাসপাতালে নিয়ে গেছে।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের থাকা ডা. মোস্তফা কামাল বলেন, রোগীর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে ব্যবস্থা নেবো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :