বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফল উপজেলা ছাত্রদলের কমিটি নিয়ে নানা গুঞ্জন

সাইদুল ইসলাম সজল, বাউফল প্রতিনিধি:: পটুয়অখালীর বাউফলে দীর্ঘ ১৭ বছর পর ছাত্রদলের কমিটি নিয়ে যেমনি প্রতিটি ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে ঠিক তেমনি আবার অনেকের বিরুদ্ধে মিথ্যে গুজবও রটাচ্ছে, এ নিয়ে বিপাকে পড়েন অনেক নেতাকর্মী।

বাউফল উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বাউফল পৌরসভার একমাত্র প্রার্থী মোঃমিজানুর রহমান।

সম্প্রীতি তার বিরুদ্ধে কিছু কুচক্রীমহল ফেইক ফেইজবুক অ্যাকাউন্টের মাধ্যমে মিথ্যে গুজব ছড়িয়েছে, তারা তার জনপ্রিয়তাকে নিয়ে প্রতিহিংসা মূলক লড়াই শুরু করেছে।

এ বিষয়ে মোঃ মিজানুর রহমান বলেন, কিছু কুচক্রীমহল আমার বিরুদ্ধে বিয়ে করার মিথ্যা অপবাদ দিচ্ছে এবং তারা চাচ্ছে এটা যদি প্রমান করতে পারে তাহলে আহ্বায়ক পদ থেকে আমাকে সরিয়ে দিতে পারবে কিন্তু তারা আমার যে বৈবাহিক সনদ পত্র উল্লেখ করেছে তাতে ভুল তথ্য দিয়েছে এবং আমার মায়ের নাম ও ভুল দিয়েছে তাতেই প্রমান হয়ে যায় এটি সম্পূর্ণ বানোয়াট এবং মিথ্যা।

এ বিষয়ে উপজেলা ছাত্রদলের এক নেতা বলেন, মিজানুর রহমান ভাই অতন্ত্য সৎ সাহসী ও মেধাবী ছাত্রনেতা বিগত দিনে তিনিই দলের হয়ে অনেক ত্যাগ শিকার করেছেন এবং দলের হয়ে মিছিল মিটিং সহ প্রতিটি নেতা কর্মীদের পাশে থেকেছেন কিছু কুচক্রীমহল তার এই জনপ্রিয়তাকে মেনে নিতে পারছে না বলেই এই ষড়যন্ত্র শুরু করেছে আমরা এর তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :