বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফল প্রেসক্লাবের নির্বাচন : সভাপতি বাচ্চু ও সম্পাদক ওহিদুজ্জামান

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের ২০২১ সেশনের কমিটির জন্য নির্বাচন অনুষ্ঠিত। শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আনিচুর রহমান বালী। বাউফল প্রেসক্লাবের ভোটার সদস্য সংখ্যা ৪০।

সভাপতি পদে ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন প্রেসক্লাবের ২০২০ সেশনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাচ্চু। তার নিকটতম প্রতিদ্বন্দী ২০২০ সেশনের সভাপতি হারুন অর রশিদ খান পেয়েছেন ১৭ ভোট। সহ সভাপতি পদে ২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মঞ্জুর মোর্সেদ। তার নিকটতম প্রতিদ্বন্দী দেলোয়ার হোসেন পেয়েছেন ১২ ভোট। সাধারণ সম্পাদক পদে ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ওহিদুজ্জামান ডিউক তার নিকটতম প্রতিদ্বন্দী কৃষ্ণ কান্ত কর্মকার পেয়েছেন ১৫ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ জসিম উদ্দিন তার নিকটতম প্রতিদ্বন্দী এম নাজিমউদ্দীন পেয়েছেন ১২ ভোট। কোষাধ্যক্ষ পদে দুইজন প্রার্থী সমান ভোট পাওয়ায় প্রাথমিক ভাবে তার ফলাফল ঘোষণা করা হয়নি।

প্রচার সম্পাদক পদে ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃমনিরুজ্জামান হিরণ। তার নিকটতম প্রতিদ্বন্দী নূর এ আলম সিদ্দিকী মাসুম পেয়েছেন ১৪ ভোট।
ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাইনুদ্দীন জিপু। তার নিকটতম প্রতিদ্বন্দী তোফায়েল হোসেন ০৫ ভোট।
দপ্তর সম্পাদক পদে ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কোহিনুর বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দী ইউসুফ আলম সেন্টু পেয়েছেন ১৬ ভোট।
তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ সাইফুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দী কামরুল হাসান পেয়েছেন ১৬ ভোট।

ধারাবাহিক ভাবে নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন
১.জলিলুল রহমান(২৫ ভোট)
২.জহুরুল হক ভূইয়া(২৪ভোট)
৩.আমিরুল ইসলাম (২৩ ভোট)
৪.এ বি এম মিজানুর রহমান(২০ ভোট)

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :