বানারীপাড়ায় তিন স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় দিনমজুরের আত্মহত্যা! | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বানারীপাড়ায় তিন স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় দিনমজুরের আত্মহত্যা! বানারীপাড়ায় তিন স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় দিনমজুরের আত্মহত্যা! – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বানারীপাড়ায় তিন স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় দিনমজুরের আত্মহত্যা!

প্রকাশ: ১৯ মে, ২০১৯ ১০:১৪ : অপরাহ্ণ

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বানারীপাড়ার বাইশারী ইউনিয়নের কচুয়া গ্রামে কালু আকন (৩৫) নামের এক দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় ইফতারের পূর্বে কচুয়া গ্রামের নিজ ঘরের আড়ার সঙ্গে কাপড় দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় কালুর লাশ ঝুলতে দেখে স্থানীয় লোকজন লবণসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন।

ওই খবর পেয়ে তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর খোন্দকার আবুল খায়ের ঘটনাস্থল থেকে কালুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

তিনি জানান, তিন স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছাড়াছাড়ি হওয়া ও ঋনে জর্জরিত হয়ে মাদকাসক্ত কালু হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নিতে পারেন। এছাড়াও মামাকে টাকা ধার দেওয়ায় মায়ের সঙ্গে কালুর ঝগড়া হয়। এনিয়ে সে তার মাকে মারধরও করে। এসব কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে পুলিশ ও পরিবারের সদস্যদের ধারণা । তারপরেও তার মৃত্যু রহস্য উদঘাটনে লাশ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হবে বলে তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান।