বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় নমুনা সংগ্রহ করতে গিয়ে নিজেই আক্রান্ত হলেন করোনা যোদ্ধা সুমন সিদ্দিকী

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: প্রাণঘাতি নভেল করোনাভাইরাস সংক্রমনের শুরু থেকে বরিশালের বানারীপাড়ায় উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে রোগীদের নমুনা সংগ্রহ করে নিজেই করোনা রোগে আক্রান্ত হলেন উপজেলার উত্তরকুল কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি সুমন সিদ্দিকী।

গত তিন মাস ধরে এ করোনা যোদ্ধা মৃত্যুকে পায়ের ভৃত্য মনে করে জীবনের ঝুঁকি নিয়ে ভয়কে জয় করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যাম্পল কালেকশন টিমের অন্যতম সদস্য হিসেবে উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত ঘুরে ঘুরে ৭৫ জন রোগীর স্যাম্পল কালেকশন (নমুনা সংগ্রহ) করেন। বানারীপাড়াবাসীকে প্রাণঘাতি করোনাভাইরাস থেকে রক্ষা করতে ও রোগীদের সেবা দিতে নিরন্তরভাবে ছুটে চলা সন্মুখ সারির মানবদরদী এ করোনা যোদ্ধা নিজেই করোনা রোগে আক্রান্ত হওয়ায় এলাকাবাসীও সমব্যথি।

সবার প্রত্যাশা দৃঢ় মনোবল নিয়ে করোনাকে জয় করে সুস্থ হয়ে ফিরে এসে আবারও মানবতার সেবায় সে ব্রতি হবে। স্বাস্থ্য কর্মী ও ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী শুধু রোগীর স্যাম্পল কালেকশনই করেননি লকডাউন ও হোম কোয়ারেন্টাইনে থাকায় কর্মহীন হয়ে পড়া এলাকার ২ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে পারিবারিক উদ্যোগে খাবার সহায়তা,মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানেটাইজার সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করার পাশাপাশি নিজ হাতে জীবানুনাশক স্প্রে করা সহ এলাকাবাসীকে স্বাস্থ্য সচেতন করতে নানা ভাবে দিক নির্দেশনা দিয়েছেন।

এ প্রসঙ্গে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস এম কবির হাসান জানান গত ২৩ মে সুমন সিদ্দিকীর স্যাম্পল কালেকশন করে বরিশাল শেবাচিম হাসপাতালের ল্যাবে পাঠানোর পরে ৩০ মে রাতে তার করোনা পজেটিভ আসে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে করোনা আক্রান্ত সুমন সিদ্দিকী তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।