বানারীপাড়ায় নিত্যপণ্যের বাজার মনিটরিংয়ে এমপি শাহে আলম | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – বানারীপাড়ায় নিত্যপণ্যের বাজার মনিটরিংয়ে এমপি শাহে আলম বানারীপাড়ায় নিত্যপণ্যের বাজার মনিটরিংয়ে এমপি শাহে আলম – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
বানারীপাড়ায় নিত্যপণ্যের বাজার মনিটরিংয়ে এমপি শাহে আলম – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

বানারীপাড়ায় নিত্যপণ্যের বাজার মনিটরিংয়ে এমপি শাহে আলম

প্রকাশ: ২১ নভেম্বর, ২০১৯ ৫:৩২ : অপরাহ্ণ


রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বানারীপাড়ায় কৃত্রিম সংকট তৈরী কেউ যাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অধিক মূল্য নিয়ে ক্রেতা হয়রাণি না করতে পারে সেজন্য স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বাজার মনিটরিং করেছেন।

বুধবার রাতে তিনি বন্দর বাজার পরিদর্শনে গিয়ে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ঘুরে ঘুরে ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন।

এসময় তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, সততা হচ্ছে ব্যবসার আসল মূলধন। তিনি এসময় ব্যবসাকে শুধু অর্থ উপার্জনের মানসিকতা নিয়ে নয়,জনসেবা হিসেবেও মনে করে সবাইকে সততা, দেশপ্রেম ও দায়িত্ব বোধ নিয়ে ব্যবসা পরিচালনার আহবান জানান। এসময় তিনি দোকানীদের কাছে পিয়াজ ও লবন সহ বিভিন্ন পণ্যের মূল্য জানতে চেয়ে অধিক মূল্যে বিক্রি হচ্ছে কিনা সেটা যাচাই করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন, উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সিনিয়র সহ-সভাপতি কৃষিবিদ ডা. খোরশেদ আলম সেলিম, উপজেলা কৃষকলীগের আহবায়ক এমএ ওহাব, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বন্দর বাজারের ব্যবসায়ী সুব্রত লাল কুন্ডু, আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী শামসুল আলম মল্লিক, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সম্পাদক জাহিদ হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ফায়েজ আহমেদ শাওন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।


সকল নিউজ