বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় পৌরসভার কার্য্য সহকারী নয়নের বিরুদ্ধে উৎকোচ গ্রহণের অভিযোগ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥  বানারীপাড়ায় পৌরসভার কার্য্য সহকারী নয়ন খানের বিরুদ্ধে এক বিধবার কাছ থেকে উৎকোচ গ্রহণের অভিযোগ পাওয়া গেছে। পৌরসভার ৮ নং ওয়ার্ডের মৃত আ. সোবাহানের স্ত্রী সেতারা বেগম এ ব্যপারে পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের কাছে লিখিত অভিযোগ করেছেন। ওই অভিযোগ পেয়ে মেয়র তা তদন্তের জন্য পৌর সচিব শাহিন আক্তারকে দায়িত্ব দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে- পৌরসভার ৮ নং ওয়ার্ডের মৃত আ. সোবাহানের স্ত্রী সেতারা বেগম তার বাড়িতে একটি রান্না ঘর নির্মাণ কাজ শুরু করলে পৌরসভার কার্য্য সহকারী নয়ন খান সেখানে গিয়ে পৌরসভার অনুমতি ছাড়া রান্না ঘর নির্মাণে বাধা দেন। এক পর্যায়ে নয়ন খান ওই বিধবার কাছে ১০ হাজার টাকা উৎকোচ দাবী করলে তাকে ৫ হাজার টাকা দেওয়া হয়। এ

প্রসঙ্গে পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল জানান কার্য্য সহকারী নয়ন খানের বিরুদ্ধে অভিযোগ পাওয়ার পরে বিষয়টি তদন্তের জন্য পৌর সচিবকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তদন্তের দায়িত্বে থাকা পৌর সচিব শাহিন আক্তার জানান ১৩ মে ওই বিধবা নারী অভিযোগ করার পরে তাকে তদন্তের দায়িত্ব দেওয়ায় তিনি অভিযোগকারীকে নোটিশ দিয়ে ডেকে তার বক্তব্য গ্রহণ করবেন।

এদিকে কার্য্য সহকারী নয়ন খানের বিরুদ্ধে একই ধরণের অসংখ্য অভিযোগ রয়েছে। অপরদিকে অভিযুক্ত পৌরসভার কার্য্য সহকারী নয়ন খান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।