বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ায় প্রখ্যাত হোমিও প্যাথিক চিকিৎসক জয়দেব কর্মকার আর নেই

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশালের বানারীপাড়ায় প্রখ্যাত হোমিও প্যাথিক চিকিৎসক সর্বজন শ্রদ্ধেয় জয়দেব কর্মকার (৭০) আর নেই। শনিবার বিকেল ৪ টা ৫০ মিনিটে পৌরসভার ২নং ওয়ার্ডের নিজ বাসায় তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে ও নাতী-নাতনিসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

গরীবের বন্ধুখ্যাত হোমিও ডা. জয়দেব বেশ কিছুদিন লিভারসহ বিভিন্ন জটিল রোগে অসুস্থ হয়ে বারশাল শেবাচিমে ভর্তি ছিলেন। গত ১০ অক্টোবর তাকে বাড়িতে নিয়ে আসা হয়েছিলো। চার দশকের অধিক সময় ধরে তিনি বানারীপাড়া বন্দর বাজারে হোমিও চিকিৎসক হিসেবে সেবা করে সুখ্যাতি অর্জন করেছিলেন। তিনি বানারীপাড়া ছাড়াও স্বরূপকাঠিতে সপ্তাহে দু’দিন রোগী দেখতেন। দরিদ্র রোগীদের তিনি ঔষধসহ ফ্রি চিকিৎসাসেবা দিতেন। চিকিৎসক হিসেবে তার হাত যশের খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়েছিলো।

শনিবার রাত সাড়ে ৯টায় বানারীপাড়া পৌর শহরের ১ নং ওয়ার্ডে মহাশশ্মানে তার শেষ কৃত্য সম্পন্ন হয়। তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম, সাবেক সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম মনি, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামী লীগ ও বন্দর বাজার পরিচালনা কমিটির সভাপতি সুব্রত লাল কুন্ডু, বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন, সাধারণ সম্পাদক সুজন মোল্লা, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ দাস, সম্পাদক গৌতম সমদ্দার,সাংগঠনিক সম্পাদক রিপন বনিক,ব্যবসায়ী ত্রিনাথ পোদ্দার,পৌর পুজা উদযাপন কমিটির সভাপতি সুমম রায় সুমন,সম্পাদক প্রসেনজিৎ বড়াল,সহ-সভাপতি ডাক্তার সাগর চন্দ্র শীল, সাংগঠনিক সম্পাদক হৃদয় সাহা,পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শফিক শাহিন,সাধারণ সম্পাদক ফয়ে আহম্মেদ শাওনসহ বানারীপাড়ার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :